ঢাকা, বৃহস্পতিবার, ১০ অক্টোবর, ২০২৪

আজকের পত্রিকা

ময়মনসিংহ মহানগর ছাত্রদলের যুগ্ম-সাধারণ সম্পাদককে বহিষ্কার
অনলাইন ডেস্ক
প্রতীকী ছবি

ময়মনসিংহ মহানগর শাখা ছাত্রদলের যুগ্ম-সাধারণ সম্পাদক মোজাম্মেল হক নজরুলকে সাংগঠনিক পদ থেকে বহিষ্কার করা হয়েছে। শনিবার বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের দপ্তর সম্পাদক জাহাঙ্গীর আলমের সই করা এক বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করা হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, সাংগঠনিক শৃঙ্খলা ভঙ্গের সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে ছাত্রদলের কেন্দ্রীয় সংসদের সিদ্ধান্ত মোতাবেক ময়মনসিংহ মহানগর শাখার যুগ্ম-সাধারণ সম্পাদক মোজাম্মেল হক নজরুলকে সাংগঠনিক পদ থেকে বহিষ্কার করা হলো। ছাত্রদলের সভাপতি রাকিবুল ইসলাম রাকিব ও সাধারণ সম্পাদক নাছির উদ্দীন নাছির শনিবার এই সিদ্ধান্ত অনুমোদন করেন।

বিজ্ঞপ্তিতে জাতীয়তাবাদী ছাত্রদলের সব পর্যায়ের নেতাকর্মীদের মোজাম্মেল হক নজরুলের সঙ্গে কোনোরূপ সাংগঠনিক সম্পর্ক না রাখার নির্দেশনা দেয়া হয়েছে।

উল্লেখ্য, সংগঠন বিরোধী কার্যকলাপে লিপ্ত থাকার অভিযোগে গত সোমবার (২ সেপ্টেম্বর) ময়মনসিংহ দক্ষিণ জেলা ও ভালুকা উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক ফখর উদ্দিন আহমেদ বাচ্চুকে দল থেকে বহিষ্কার করা হয়। পরদিন মঙ্গলবার তার স্থলে ভারপ্রাপ্ত আহ্বায়ক হিসেবে দায়িত্ব দেয়া হয় ভালুকা উপজেলা বিএনপির ১ নম্বর যুগ্ম আহ্বায়ক মুহাম্মদ মোর্শেদ আলমকে।

বিডি প্রতিদিন/আরাফাত



এই পাতার আরো খবর