ঢাকা, রবিবার, ২৯ সেপ্টেম্বর, ২০২৪

আজকের পত্রিকা

আওয়ামী লীগের সঙ্গে আপোষ করা যাবে না: যুবদল সভাপতি
নিজস্ব প্রতিবেদক

যুবদলের কেন্দ্রীয় সভাপতি আবদুল মোনায়েম মুন্না বলেছেন, দলে কোন অনুপ্রবেশকারীদের স্থান দেওয়া যাবে না এটা সকল নেতাকর্মীদের খেয়াল রাখতে হবে। আমাদের মানুষের পাশে দাঁড়াতে হবে। কোন অন্যায় করা যাবে না, আওয়ামী লীগের সাথে আপোষ করা যাবে না। আমরা মানুষের জন্য কাজ করছি সুতরাং অন্যায়কে প্রশ্রয় দেওয়া যাবে না। কারো সঙ্গে জোরজবরদস্তি করে রাজনীতি করা যাবে না। 

শনিবার বিকালে ঝালকাঠি ইশারা কমিউনিটি সেন্টারে স্বাধীনতার মূল চেতনা-সাম্য, মানবিক মর্যাদা ও সামাজিক সুবিচারভিত্তিক বাংলাদেশ বিনির্মাণের নতুন পথযাত্রায় জাতীয়তাবাদী যুবদল, স্বেচ্ছাসেবক দল ও ছাত্রদলের দিক-নির্দেশনামূলক যৌথ কর্মীসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

আবদুল মোনায়েম মুন্না বলেন, দেশনায়ক তারেক রহমান অন্তর্বর্তকালীন সরকারকে সহযোগিতা করার বার্তা দিয়েছেন। আমরা এই সরকারকে সহযোগিতা করবো। মানুষের ভোটের অধিকার ফিরিয়ে দিতে, গণতন্ত্রের অধিকারকে ফিরিয়ে দিতে বিদেশের মাটিতে তিনি অনেক কষ্ট করেছেন আওয়ামী লীগের সঙ্গে আপোষ করেন নাই। বিএনপির নেতাকর্মীদের বিরুদ্ধে একাধিক মামলা দিয়েছেন, খুন, ঘুম করা হয়েছিল। এই ঝালকাঠিতে আমির হোসেন আমুর নেতৃত্বে সন্ত্রাসের রাজ্য তৈরি হয়েছিল। 

তিনি আরও বলেন, কেউ বিশৃঙ্খলা করলে তাকে দল থেকে বাদ দেওয়া হবে। আওয়ামী লীগের কাছে বিচার গেলে তাদের দলীয় নেতাকর্মীদের কিছু বলতেন না। আমরা কিন্তু কাউকে ছেড়ে দিবো না মেসেজ ক্লিয়ার।

এসময় বিশেষ অতিথি ছিলেন কেন্দ্রীয় ছাত্রদলের সাধারণ সম্পাদক নাছির উদ্দীন নাছির, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের সাংগঠনিক সম্পাদক নাজমুল হোসেন।

কেন্দ্রীয় ছাত্রদলের সাধারণ সম্পাদক নাছির উদ্দীন নাছির বলেন, ১৬ বছর ধরে খুনি হাসিনার সরকারের নির্যাতনের শিকার হওয়ার পরও আমাদের রাজনৈতিক থেকে দূরে সরাতে পারেনি।বাংলাদেশের ইতিহাসে স্বৈরাচাররা ক্ষমতা ছেড়েছেন কিন্তু দেশ ছেড়ে পালিয়ে যাওয়া লাগেনি কিন্তু হাসিনা দেশ ছেড়ে পালাতে বাধ্য হয়েছেন। দেশ থেকে পালিয়ে যাওয়ার পরে পার্শ্ববর্তী দেশগুলোতে আশ্রয় দিতে রাজি হননি।

জেলা ছাত্রদলের সভাপতি আরিফুর রহমানের সভাপতিত্বে বক্তব্য রাখেন কেন্দ্রীয় যুবদলের যুগ্ম সাধারণ সম্পাদক বেলাল হোসেন তারেক, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের সহ-সভাপতি আনোয়ার হোসেন, সাবেক সভাপতি শফিকুল ইসলাম লিটন, কেন্দ্রীয় ছাত্র দলের সহ সভাপতি মনজুরুল ইসলাম রিয়াদ, যুগ্ম সাধারণ সম্পাদক বায়েজিদ হোসাইন, ঝালকাঠি জেলা যুবদলের সহ-সভাপতি  রবিউল ইসলাম তুহিন প্রমুখ।

বিডি প্রতিদিন/আরাফাত



এই পাতার আরো খবর