ঢাকা, রবিবার, ২৯ সেপ্টেম্বর, ২০২৪

আজকের পত্রিকা

‘গণতান্ত্রিক ধারা অব্যাহত রাখতে দ্রুত নির্বাচন দিবে অন্তর্বর্তী সরকার’
নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম

চট্টগ্রাম মহানগর বিএনপির সাবেক সভাপতি ডা. শাহাদাত হোসেন বলেছেন, বিএনপি গণতান্ত্রিক, সন্ত্রাসবিহীন, পরিচ্ছন্ন রাজনীতিতে বিশ্বাসী। আমরা গণতান্ত্রিক ধারা অব্যাহত রাখতে চাই। তাই আমরা আশা করি অন্তর্বর্তীকালীন সরকার দ্রুত সময়ে একটি নির্বাচন জনগণকে উপহার দিবেন। এই নির্বাচনে বিএনপি যদি সাধারণ মানুষের ভোটে সরকার গঠন করে তাহলে অবশ্যই সবাইকে নিয়ে জাতীয় সরকার গঠন করবে এবং দ্বি-কক্ষ বিশিষ্ট পার্লামেন্ট গঠন করা হবে। পাশাপাশি বিএনপি যে ৩১ দফা ঘোষণা করেছে তা অবশ্যই পূরণ করবে। 

শনিবার নগরীর ২৫ নং রামপুরা ওয়ার্ডের বিএনপি নেতাদের সাথে মতবিনিময়কালে এসব কথা বলেন।

তিনি বলেন, রামপুরা, হালিশহরসহ বিভিন্ন ওয়ার্ডে ওয়ার্ডে চিহ্নিত অস্ত্রবাজরা ঘুরে বেড়াচ্ছে। এসব অস্ত্রধারী, সন্ত্রাসী ও চাঁদাবাজদের অবিলম্বে গ্রেফতার করতে হবে। অবৈধ অস্ত্র দিয়ে তারা বিভিন্ন অপকর্মের মাধ্যমে নৈরাজ্য সৃষ্টি করার পায়তারা করছে। তাদের এসব সন্ত্রাসী কার্যকলাপ বিএনপির ঘাড়ে চাপানোর চেষ্টা করছে। কমিশনার আব্দুস সবুর লিটনের নেতৃত্বে যেসব সন্ত্রাসী ছিল, তারা সবাই চিহ্নিত সন্ত্রাসী ও মামলার আসামি। অথচ এখন পর্যন্ত তাদের গ্রেফতার করা হয়নি, যা উদ্বেগজনক।

এসময় মহানগর বিএনপির সাবেক যুগ্ম আহবায়ক আবুল হাসেম, সাবেক সহ-সাধারণ সম্পাদক সহিদ মোঃ চৌধুরী, হালিশর থানা বিএনপির সভাপতি মোশারফ হোসেন ডিপ্টি, বিএনপি নেতা মোশারফ জামাল, মোহাম্মদ ইলিয়াস চৌধুরী, মোহাম্মদ আরজু, আনোয়ার কাফি মুন্না, আলী হায়দার, মোহাম্মদ সাইদুল, আব্দুল গফুর বাবুল, মোহাম্মদ সিরাজ, মোঃ সলিমুল্লাহ, ডাঃ ইসহাক মোহাম্মদ ইলিয়াস, মোহাম্মদ মিয়া, মোহাম্মদ ওসমান, মোহাম্মদ রহিম, মোহাম্মদ আলমগীর, মোহাম্মদ এরশাদ, মোহাম্মদ রাজু, মোঃ সিজান, মোঃ রাজু খান প্রমূখ উপস্থিত ছিলেন।

বিডি প্রতিদিন/হিমেল



এই পাতার আরো খবর