ঢাকা, শুক্রবার, ২৭ সেপ্টেম্বর, ২০২৪

আজকের পত্রিকা

স্ত্রীর নামে কুকুরকে ডাকেন প্রতিবেশী, রেগে যা করলেন ক্ষুব্ধ স্বামী!
অনলাইন ডেস্ক
প্রতীকী ছবি

সারমেয় তার প্রাণ। তাই বাড়িতে সন্তানের মতো করেই সারমেয়কে পালন করেছিলেন ভারতের গুজরাটের ভাবনগরের গৃহবধূ নীতাবেন সারভাইয়া। কিন্তু আদর করে দেওয়া সারমেয়র নাম নিয়েই যত বিপত্তি। কারণ তার পোষ্য এবং প্রতিবেশী যুবকের স্ত্রীর নাম এক। নাম পরিবর্তন না করায় শেষ পর্যন্ত শরীরে আগুন দিয়ে ওই গৃহবধূকে খুনের চেষ্টা করলেন ক্ষুব্ধ প্রতিবেশী যুবক।

স্বামী, দুই সন্তান এবং পোষ্য সোনুকে নিয়েই গুজরাটের ভাবনগরে থাকেন ৩৫ বছর বয়সী গৃহবধূ নীতাবেন সারভাইয়া। ঘটনার দিন বাড়িতে স্বামী এবং বড় ছেলে ছিল না তার। ছোট ছেলে এবং পোষ্যকে নিয়ে বাড়িতেই ছিলেন নীতাবেন। অভিযোগ, সেই সময় সুরাভাই ভারওয়াদ নামে এক প্রতিবেশী আরও ৪-৫ জনকে সঙ্গে নিয়ে গৃহবধূর বাড়িতে যান। তিনি ওই গৃহবধূকে তার পোষ্য কুকুরের নাম বদলে ফেলার কথা বলেন। কারণ গৃহবধূর পোষ্য এবং তার স্ত্রীর নাম একই। তাতে নারাজ নীতাবেন। এই নিয়ে দুইপক্ষের কথা কাটাকাটি হয়।

এরপর ওই গৃহবধূ ঝগড়া থামিয়ে রান্নাঘরে ঢোকেন। এসময় ওই প্রতিবেশী যুবক ও তার দলবল গৃহবধূর গায়ে কেরোসিন তেল ঢেলে দেয়। চিৎকার করতে শুরু করেন নীতাবেন। এরই মধ্যে জ্বলন্ত দিয়াশলাই কাঠি গৃহবধূর গায়ে ছুঁড়ে দেওয়া হয়। গোটা শরীর আগুনে জ্বলতে শুরু করে গৃহবধূর। পরিস্থিতি বেগতিক বুঝে ঘটনাস্থল ছেড়ে পালিয়ে যায় ওই যুবক এবং তার দলবল।

এদিকে, নীতবেনের চিৎকারে প্রতিবেশীরা ছুটে আসেন। এ সময় তার স্বামীও বাড়িতে পৌঁছান। স্বামীর গায়ে থাকা কোট দিয়ে নীতবেনের শরীরের আগুন নেভানো হয়। এরপর নীতাবেনকে নিকটস্থ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে। এদিকে, সুরাভাই ও তার সহযোগী পাঁচজনের বিরুদ্ধে হত্যা চেষ্টা, অনুমতি ছাড়া কারো বাড়িতে প্রবেশ, সম্মানহানিসহ একাধিক ধারায় মামলা দায়ের করা হয়েছে। তবে এ ঘটনায় কাউকে গ্রেফতার করতে পারেনি পুলিশ।

বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ



এই পাতার আরো খবর