ঢাকা, শুক্রবার, ১৯ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

তেলাপোকা দেখে চিৎকার, সন্ত্রাসী হামলার সতর্কতা জারি
অনলাইন ডেস্ক
প্রতীকী ছবি

বিশ্বে তেলাপোকা ভয় পায় এমন লোকের সংখ্যা কম না। কারও কারও মধ্যে ভীতিটা একটু বেশিই দেখা যায়। বিশেষ করে নারীদের মধ্যে। তবে তেলাপোকা ভীতির কারণে যদি সন্ত্রাসী হামলার সতর্কতা জারি করতে হয়, তাহলে সেটিকে অবিশ্বাস্য মনে হওয়াটা খুবই স্বাভাবিক। আর এমনই এক কাণ্ড ঘটেছে ইসরায়েলের শহর তেল আবিবের একটি ক্যাফেতে।

ইসরায়েলের রাজধানী তেল আবিবের একটি ক্যাফেতে বসে খাচ্ছিলেন এক নারী। এ সময় তেলাপোকা দেখে আত্মচিৎকার করে ওঠেন তিনি। তার চিৎকারে ক্যাফেতে থাকা অন্য অতিথিদের পাশাপাশি আশপাশের দোকানের লোকজনের মধ্যেও ছড়িয়ে পড়ে আতঙ্ক। সন্ত্রাসী হামলা ভেবে অনেকে ছুটতে থাকে। এসময় পদদলিত হয়ে দুজন আহত হন। সন্ত্রাসী হামলার সতর্কসংকেত বেজে উঠলে ঘটনাস্থলে ছুটে যায় পুলিশ। খবর টাইমস অব ইসরায়েল'র।

ওই ক্যাফেতে থাকা একজন বলেন, তেলাপোকার ভয়ে ওই নারী খাবারের টেবিল উল্টে ফেলে দেন। এতে অন্যদের মধ্যে হামলার আতঙ্ক ছড়িয়ে পড়ে। একজন প্রত্যক্ষদর্শী বলেন, এটা ছিল আমার জীবনে সবচেয়ে আতঙ্কের ঘটনা।

আরেকজন প্রত্যক্ষদর্শী জানান, লোকজন চিৎকার করতে থাকে আর দৌড়াতে থাকে। একজন আরেকজনকে পদদলিত করে ছুটতে থাকে তারা। পথে বেশকিছু কাচ ভেঙে পড়ে। কাচের ওপর পড়ে কয়েকজনের শরীর কেটে যায়।

 

বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ



এই পাতার আরো খবর