ঢাকা, শুক্রবার, ১৯ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

নারীর কানের ভেতরই বাসা বাঁধল মাকড়সা!
অনলাইন ডেস্ক

এক নারীর কানের ভেতরে ঢুকে পড়েছিল আস্ত একটা মাকড়সা! কেবল ঢুকে পড়াই নয়, সেখানে প্রাণীটি রীতিমতো জাল বুনে ফেলেছিল। কানে অস্বস্তি অনুভব হওয়ায়, বিশেষ ক্যামেরা ব্যবহার করে মাকড়সা বাসা আবিষ্কার করেন ওই নারী। পরে চিকিৎসকরা কানের ভিতর থেকে বাসাটি বের করেছে।

ভুক্তভোগী নারীর নাম লুসি ওয়াইন্ড। বয়স ২৯ বছর। তিন সন্তানের জননী তিনি। কানে মাকড়সার বাসা তৈরির ঘটনাটি তিনি একটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন। লুসি জানিয়েছেন, গত অক্টোবর মাস থেকে তার কানে প্রচণ্ড যন্ত্রণা হচ্ছিল। প্রথমে ভেবেছিলেন কানের মধ্যে ময়লা জমে যাওয়ার জন্য এই যন্ত্রণা। এরপর কানে অলিভ তেল দিয়েছিলেন তিনি। তেল ঢালার পরই কান থেকে বের হয়ে আসে একটি জ্যান্ত মাকড়সা। আর তা দেখেই চক্ষু চড়ক গাছে ওঠার মতো অবস্থা হয় লুসির। মাকড়সাটি বের হয়ে আসার পরেও কানে অস্বস্তি তাঁর কাটেনি। কয়েক সপ্তাহ আগে ফের যন্ত্রণা শুরু হওয়ায়, সন্দেহ হয় তার।

কানের ভিতরে কী হয়েছে জানতে একটি ক্যামেরা ব্যবহার করেছিলেন। আর তাতেই ধরা পড়ে কানের ভিতর কালো পদার্থে ঢেকে আছে। এটা মাকড়সার বাসা বলে সন্দেহ হয় লুসির।

কানের ভিতরের কালো পদার্থ বের করার জন্য হাসপাতালে গিয়েছিলেন তিনি। পুরো ঘটনাটি জানিয়েছিলেন চিকিৎসকদের। কানের ভিতরের পদার্থটি মাকড়সার বাসা বলে সন্দেহ হয় তাদের। এরপরেই বাসাটি কান থেকে বের করা হয় বলে জানিয়েছেন তিনি। কানের ভিতর থেকে বাসাটি বের করার সময় তাকে প্রচণ্ড কষ্ট সহ্য করতে হয়েছিল বলে জানিয়েছেন লুসি। বর্তমানে বাড়িতেই রয়েছেন ওই নারী।

 

বিডি প্রতিদিন/নাজমুল



এই পাতার আরো খবর