ঢাকা, মঙ্গলবার, ১৬ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

মিথ্যা বলে ছুটি নিয়ে ফ্লাইটে দেখলেন অফিসের বস উপস্থিত!
অনলাইন ডেস্ক

 অস্ট্রেলিয়ান একজন নারী অফিসের বসের কাছ থেকে অসুস্থতার কথা বলে ছুটি নেন। কিন্তু পরের দিন যে ফ্লাইটে তিনি ওঠেন সেখানে তার বসকে আবিষ্কার করেন। এটা দেখে তিনি প্রতিটি চাকরিজীবী ব্যক্তির চূড়ান্ত যে ভয়, তা অনুভব করেন। 

খবর অনুসারে, লেইলা সোয়ারেস টিকটকে একটি ভিডিও পোস্ট করেছে। ওই ভিডিওতে ফ্লাইটে তার ম্যানেজারকে দেখতে পেয়ে তার দুর্দশার চিত্র ধরা পড়েছে। ভিডিওটি অনলাইনে ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেছে। টিকটকে এটি ১১ মিলিয়নেরও বেশি ভিউ পেয়েছে।

ভিডিওতে সোয়ারেস জানিয়েছেন, তিনি ছুটির নিতে স্বাস্থ্য সম্পর্কিত অজুহাত তৈরি করেছিলেন। তবে পরেরদিন তিনি একই ফ্লাইটে তার বসকে খুঁজে পান যা তাকে বিস্মিত করে। 

 টিকটকের ভিডিওতে তিনি লেখেন, ‘আমার বসকে মেসেজ করেছিলাম অসুস্থ। কিন্তু একই ফ্লাইটে তাকে খুঁজে পেলাম!’ 

ভিডিওতে দেখা যায়,  জেটস্টারের ফ্লাইট থেকে বের হয়ে এক ব্যক্তিকে জুম করছেন, তিনি সম্ভবত সোয়ারেসের বস। এরপর সোয়ারেস  ক্যামেরাটি নিজের দিকে ঘোরান। তাকে একটি মাস্ক, সানগ্লাস এবং টুপি পরিহিত অবস্থায় দেখা যায় যাতে ম্যানেজার তাকে চিনতে না পারে।  

কমেন্ট সেকশনে তিনি স্পষ্ট করেছেন, তার বস তাকে লক্ষ্য করেননি। তিনি সামনের বিভাগ থেকে ফ্লাইটে উঠেছিলেন এবং সামনের দরজা দিয়ে প্রবেশ করেছিলেন। পরে অবশ্য তিনি জানাননি, তার বস তাকে দেখতে পেয়েছিল কিনা। ওই ভিডিওর কমেন্ট সেকশনে অনেকে কমেন্ট করেছেন। 

একজন  লিখেছেন,আমার সাথেও এমন ঘটনা ঘটেছে। আমি অসুস্থতার কথা বলে কেনাকাটা করতে গিয়েছিলাম। চেকআউটে আমার ঠিক পেছনেই দাঁড়িয়ে বস বললেন, ‘কী কিনছেন’? আমি নিথর হয়ে গিয়েছিলাম। 

আরেকজন লিখেছেন, আমি একবার অসুস্থ হয়ে ক্যাসিনোতে গিয়ে দেখি আমার বস রুলেট মেশিনের পাশে আমার দিকে হাত নাড়ছেন। সূত্র : এনডিটিভি

বিডিপ্রতিদিন/কবিরুল 



এই পাতার আরো খবর