ঢাকা, সোমবার, ২২ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

বিমানবন্দরের সাইড ওয়াকে পা আটকে আঘাত পাওয়ায় পাইলটের মামলা
অনলাইন ডেস্ক

ডেনভার আন্তর্জাতিক বিমানবন্দরে দুর্ঘটনার সম্মুখীন হয়ে ডেল্টা এয়ারলাইনসের একজন পাইলট মামলা করেছেন। খবর অনুসারে, বিমানবন্দরের ওয়াকওয়েতে হাঁটার সময় তার পা আটকে যায়। তিনি পড়ে যান এবং আহত হযন।

মামলায় বলা হয়েছে, উটাহ অঙ্গরাজ্যের বাসিন্দা কেনেথ গো গত ডিসেম্বরে টি কে এলিভেটর করপোরেশনের বিরুদ্ধে মামলা করেন।  ২০২২ সালের নভেম্বরে পড়ে যাওয়ার কারণে, তিনি তার পা এবং কাঁধে আঘাত পান, যার ফলে শারীরিক থেরাপির প্রয়োজন হয় এবং কাজ মিস হয়।

নাইন নিউজের হাতে আসা ওই ঘটনার একটি ভিডিওতে দেখা যায়, কেনেথ গো তার ব্যাগ নিয়ে চলন্ত ওয়াকওয়ে দিয়ে হেঁটে যাচ্ছেন। শেষ প্রান্তে পৌঁছানোর সাথে একটি চিরুনি প্লেটের অনুপস্থিতির কারণে তার প আটকে যায় এবং তিনি  মাটিতে পড়ে যাযন। একজন পথচারী তার সাহায্যে এগিয়ে আসে। প্রত্যক্ষদর্শীদের কেউ কেউ ঘটনা পর্যবেক্ষণ করার সাথে সাথে মেশিন থেকে তার পা মুক্ত করতে সহায়তা করেন।

পরবর্তীতে তিনি তার পা ফিরে পান এবং বিমানবন্দরের কর্মীদের কাছে ঘটনাটি ব্যাখ্যা করেন।

গোয়ের অ্যাটর্নি ব্রায়ান অ্যালিনিকফ গণমাধ্যমে বলেছেন, ভাগ্যক্রমে, কেনেথ গো আরও বেশি আঘাত পাননি।

ল অ্যান্ড ক্রাইম কর্তৃক প্রাপ্ত মামলায় বলা হয়েছে,  পাইলট ২০২২ সালের ৪ নভেম্বর ওয়াকওয়ের কাছে যাচ্ছিলেন। তিনি হঠাৎ তার পায়ে ব্যথা অনুভব করেন এবং পড়ে যান। পেছনে তাকিয়ে গো দেখেন, প্লেট না থাকায় ওয়াকওয়ে তার পা ও জুতা গিলে ফেলেছে।

কেনেথের পা, মোজা এবং জুতা মারাত্মকভাবে ক্ষতিগ্রস্থ হয়েছিল। ভাগ্যিস তিনি বেশ মোটা একটা জুতো পরেছিলেন। তিনি তার পায়ের আঙ্গুলগুলো হারাননি।

প্রকাশিত ছবিতে দেখা গেছে, ঘটনার পর গো'র জুতা ও মোজা উল্লেখযোগ্যভাবে ক্ষতিগ্রস্ত হয়েছে, গোড়ালির মধ্য দিয়ে একটি গর্ত দেখা যাচ্ছে।

বিডিপ্রতিদিন/কবিরুল



এই পাতার আরো খবর