ঢাকা, শুক্রবার, ২৬ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

বিবাহবার্ষিকীতে উপহার না দেওয়ায় স্বামীকে ছুরিকাঘাত ক্ষুব্ধ স্ত্রীর
অনলাইন ডেস্ক
প্রতীকী ছবি

ঘটনাটি ভারতের বেঙ্গালুরুর। সেখানে বিবাহবার্ষিকী উপলক্ষে স্বামীর কাছ থেকে উপহার পাওয়ার আশায় ছিলেন স্ত্রী। কিন্তু তার সেই আশা পূরণ হয়নি। তাই কোনো উপহার না পেয়ে ক্ষুব্ধ স্ত্রী শেষ পর্যন্ত ঘুমন্ত স্বামীকে ছুরিকাঘাত করে বসলেন। তবে প্রাণে রক্ষা পেয়েছেন ভুক্তভোগী ব্যক্তি।

গত ২৭ ফেব্রুয়ারির এ ঘটনায় হত্যাচেষ্টার অভিযোগে স্ত্রীর বিরুদ্ধে থানায় মামলাও করেছেন ভুক্তভোগী স্বামী। স্থানীয় সংবাদমাধ্যমের খবরে বলা হয়, স্ত্রীর ছুরিকাঘাতে আহত কিরণের (ছদ্মনাম) বয়স ৩৭ বছর। তিনি একটি বেসরকারি প্রতিষ্ঠানে চাকরি করেন। তার স্ত্রী সন্ধ্যা (ছদ্মনাম) একজন গৃহিণী, বয়স ৩৫ বছর। 

ঘটনার দিন আহত অবস্থায় কিরণ পুলিশকে বলেন, তিনি রাতে ঘুমাচ্ছিলেন। হঠাৎ রান্নার কাজে ব্যবহৃত একটি ছুরি দিয়ে তাকে আঘাত করেন তার স্ত্রী। ওই আঘাত তার হাতে লাগে। এতে প্রথমে তিনি হতচকিত হয়ে পড়েন। এরপর তাকে আবার ছুরিকাঘাত করার আগেই তিনি ধাক্কা মেরে তার স্ত্রীকে সরিয়ে দেন।

পরে প্রতিবেশীদের সহায়তায় চিকিৎসার জন্য কিরণ স্থানীয় একটি বেসরকারি হাসপাতালে যান। ছুরিকাঘাতে আহত হওয়ায় বিষয়টি পুলিশকে জানিয়েছেন চিকিৎসকেরা। পুলিশের এক জ্যেষ্ঠ কর্মকর্তা জানিয়েছেন, সন্ধ্যার বিরুদ্ধে ১ মার্চ থানায় মামলা হয়। আসামিকে জিজ্ঞাসাবাদ শেষে ব্যবস্থা নেওয়া হবে।

বিডি-প্রতিদিন/শফিক



এই পাতার আরো খবর