ঢাকা, শুক্রবার, ২৬ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

অস্ত্র নিয়ে প্রবেশ করতেই মা-মেয়ের হাতে মার খেয়ে পালাল ডাকাত
অনলাইন ডেস্ক

ঘটনাটি ভারতের হায়দ্রাবাদের। ডাকাতি করার জন্য দুই অস্ত্রধারী ব্যক্তি একটি বাড়িতে প্রবেশ করেন। কিন্তু বাড়িতে প্রবেশ করার পরই মা ও মেয়ে মিলে ওই দুই অস্ত্রধারী ডাকাতকে ধরাশায়ী করলেন। মা ও মেয়ে মিলে তাদের ওপর হামলা চালায় এতে তারা এক পর্যায়ে পালিয়ে যেতে বাধ্য হয়। 

গত বৃহস্পতিবার ভারতের হায়দ্রাবাদে এ ঘটনা ঘটে। মা ও মেয়ের এমন সাহসিকতার জন্য পুলিশের পক্ষ থেকে তাদের সম্মানিত করা হয়েছে। এনডিটিভির প্রতিবেদনে বলা হয়েছে, ওই দিন দুপুর দুটার দিকে ৪২ বছর বয়সী অমিতা মেহত ও তার মেয়ে বাসায় ছিলেন। হঠাৎ করে কলিং বেল বেজে ওঠে। দুজন লোক বলতে ছিল তাদের জন্য একটি পার্সেল আছে। কিন্তু ওদের বলা হয় অপেক্ষা করতে। এসময় সুশীল নামের একজন বন্দুক বের করেন এবং তার সহযোগী প্রেমচাঁদ ছুরি বের করে ওই বাসার গৃহকর্মীর গলায় ধরে রাখে।

অস্ত্রধারী দুজন বাসায় প্রবেশের জন্য জোর করতে থাকেন এবং মূল্যবান সামগ্রী তাদের দিয়ে দিতে বলেন। এক পর্যায়ে মা ও মেয়ে তাদের ওপর ঝাঁপিয়ে পড়েন এবং চিৎকার করতে থাকেন। সিসিটিভির ফুটেজে দেখা যায় ওই দুই নারী বন্দুকধারীদের ধরার জন্য চেষ্টা করছেন। এসময় বন্দুকধারীরা পালিয়ে যাওয়ার চেষ্টা করেন। এ ঘটনায় মামলা দায়ের করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ। 

বিডি-প্রতিদিন/শফিক



এই পাতার আরো খবর