ঢাকা, রবিবার, ২৯ সেপ্টেম্বর, ২০২৪

আজকের পত্রিকা

ফরিদপুরে বিএনপি প্রার্থীর নির্বাচনী ক্যাম্প ভাংচুর
ফরিদপুর প্রতিনিধি
বিএনপি সমর্থিত প্রার্থীর নির্বাচনী কার্যালয় ভাংচুর করেছে দুর্বৃত্তরা

ফরিদপুর পৌরসভা নির্বাচনে বিএনপির প্রার্থী নায়াব ইউসুফ আহমেদের নির্বাচনী ক্যাম্প ভাংচুর করেছে দুর্বৃত্তরা। শনিবার দিবাগত রাতের কোনো এক সময়ে শহরের ১৫নং ওয়ার্ডের পূর্বখাবাসপুর মোড়ে থাকা নির্বাচনী ক্যাম্পটি ভেঙে ফেলে। 

এসময় ক্যাম্পে থাকা চেয়ার, টেবিলগুলো নিয়ে যাওয়ার অভিযোগ পাওয়া গেছে। এ বিষয়ে বিএনপি প্রার্থী নায়াব ইউসুফের পক্ষ থেকে জেলা নির্বাচন কর্মকর্তার কাছে লিখিত অভিযোগ দেওয়া হয়েছে। এছাড়া বিএনপি প্রার্থীর তরফ থেকে আরও একটি অভিযোগ দেওয়া হয়েছে। সেটিতে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা বিএনপির কর্মী-সমর্থক ও এজেন্টদের হয়রানি করছে বলে জানানো হয়েছে।

পৌর নির্বাচনে বিএনপির ধানের শীষ প্রতীকের প্রার্থী নায়াব ইউসুফের প্রধান নির্বাচনী এজেন্ট একেএম কিবরিয়া স্বপন বলেন, শনিবার দিবাগত রাত ১২টার পরে একদল সন্ত্রাসী পূর্বখাবাসপুর মোড়ে অবস্থিত বিএনপির নির্বাচনী ক্যাম্পটি ভাংচুর ও তছনছ করে। এসময় সন্ত্রাসীরা ক্যাম্পে থাকা চেয়ার, টেবিল নিয়ে যায়। নির্বাচনী ক্যাম্প ভাংচুরের ঘটনায় দায়ী ব্যক্তিদের সনাক্ত করে আইনের আওতায় আনার দাবী জানানো হয়েছে।

বিএনপি প্রার্থী নায়াব ইউসুফ বলেন, নির্বাচনে যাতে বিএনপির নেতা-কর্মীরা মাঠে না থাকতে পারে সেজন্য বিরোধী পক্ষ পরিকল্পিতভাবে কিছু কর্মকাণ্ড ঘটাচ্ছে। এটি বন্ধ না হলে সুষ্ঠু নির্বাচন হবে না।

বিডি প্রতিদিন/আবু জাফর



এই পাতার আরো খবর