ঢাকা, রবিবার, ২৯ সেপ্টেম্বর, ২০২৪

আজকের পত্রিকা

গোপালগঞ্জ পৌরসভা নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগে ১০ প্রার্থী
গোপালগঞ্জ প্রতিনিধি

গোপালগঞ্জ পৌরসভা নির্বাচনে তফশিল ঘোষণা না হলেও মেয়র পদের জন্য দলীয় মনোনয়ন প্রত্যাশীদের আবেদন সংগ্রহ শুরু করেছে স্থানীয় আওয়ামী লীগ। সে কারণে গোপালগঞ্জ পৌরসভা নির্বাচনে মেয়র পদে দলীয় মনোনয়ন প্রত্যাশায় জেলা আওয়ামী লীগের নিকট আবেদনপত্র জমা দিয়েছেন ১০ জন।

দলীয় কার্যালয়ে মনোনয়নপত্র গ্রহণ করেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহাবুব আলী খান।

মনোনয়ন প্রত্যাশীরা হলেন- বর্তমান মেয়র ও গোপালগঞ্জ সদর উপজেলা আওয়ামী লীগ সভাপতি কাজী লিয়াকত আলী, সাবেক মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি হাসমত আলী সিকদার চুন্নু, সাবেক মেয়র ও জাতীয় শ্রমিক লীগ নেতা রেজাউল হক সিকদার রাজু, জেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক বদরুল আলম বদর। 

এছাড়াও জেলা আওয়ামী লীগের সদস্য বাবুল আক্তার বাবলা, জেলা যুবলীগের সভাপতি জিএম সাহাবুদ্দিন আজম, জেলা আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক নাসিমা খানম, আওয়ামী লীগ নেত্রী ইয়াসমিন খানম, পৌর আওয়ামী লীগের সদস্য আবুল ফাত্তাহ সজু ও বিগত নির্বাচনে বিদ্রোহী প্রার্থী জেলা আওয়ামী লীগের সাবেক ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক মুশফিকুর রহমান লিটন মনোনয়ন নেওয়ার জন্য আবেদন করেছেন।  

জেলা আওয়ামী লীগ সূত্রে জানা গেছে, ৭ ডিসেম্বর রাত ৯টা পর্যন্ত পৌরসভা নির্বাচনে দলীয় মনোনয়ন প্রত্যাশীদের জীবন বৃত্তান্তসহ আবেদনপত্র গ্রহণ করা হয়। মোট ১০ জনের আবেদনপত্র পাওয়া গেছে। আবেদনপত্র যাচাই বাছাই করে পরবর্তীতে সিদ্ধান্ত গ্রহণ করা হবে।

বিডি প্রতিদিন/আবু জাফর



এই পাতার আরো খবর