ঢাকা, রবিবার, ২৯ সেপ্টেম্বর, ২০২৪

আজকের পত্রিকা

ফরিদপুর পৌরসভা নির্বাচনে বিএনপির প্রার্থীর ফল প্রত্যাখ্যান
ফরিদপুর প্রতিনিধি

ফরিদপুর পৌরসভা নির্বাচনে বিএনপির প্রার্থী নায়াব ইউসুফ ভোট কারচুপি আর অনিয়মের অভিযোগ এনে ফলাফল প্রত্যাখ্যান করেছেন। আজ সন্ধ্যায় বিএনপি প্রার্থী নায়াব ইউসুফের কমলাপুরস্থ বাসভবনে আয়োজিত এক সংবাদ সম্মেলন করে ফলাফল প্রত্যাখ্যান করেন। ধানের শীষের প্রার্থী নায়াব ইউসুফ বলেন, ভোটের দিন সকাল থেকেই তার পোলিং এজেন্টদের বের করে দেওয়া হয়। তার কর্মীদের কেন্দ্র থেকে জোরপূর্বক বের করে দিয়েছে। অনেক স্থানে বিএনপির নেতা-কর্মীদের মারপিট করেছে।

নায়াব ইউসুফ বলেন, আমি একটি কেন্দ্রে গিয়ে আওয়ামী লীগের নেতা-কর্মীদের বাধার মুখে পড়েছি। তারা আমাকে ঘিরে ধরে লাঞ্ছিতের চেষ্টা করেছে। আমার মোবাইল ফোনটি ছিনিয়ে নিয়েছে। দুই সাংবাদিককে রাস্তায় ফেলে পিটিয়ে আহত করা হয়েছে। তিনি অভিযোগ করে বলেন, প্রতিটি কেন্দ্রে আওয়ামী লীগের নেতারা দাঁড়িয়ে থেকে ভোট দিতে ভোটারদের বাধ্য করেছে। আমি এ নির্বাচন প্রত্যাখ্যান করছি। 

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন বিএনপির কেন্দ্রীয় কমিটির সহসাংগঠনিক সম্পাদক শহিদুল ইসলাম বাবুল, যুবদলের কেন্দ্রীয় কমিটির সহসভাপতি মাহাবুবুল হাসান পিংকু, শহর বিএনপির সভাপতি রেজাউল ইসলাম, সাধারন সম্পাদক গোলাম মোস্তফা মিরাজ, নায়াব ইউসুফের প্রধান নির্বাচনী এজেন্ট একে কিবরিয়া স্বপনসহ বিএনপির জেলা পর্যায়ের নেতারা উপস্থিত ছিলেন। 

বিডি প্রতিদিন/আল আমীন

 



এই পাতার আরো খবর