ঢাকা, রবিবার, ২৯ সেপ্টেম্বর, ২০২৪

আজকের পত্রিকা

কুয়াকাটা পৌরসভা নির্বাচন, প্রার্থীকে বিজয়ী করতে প্রচারণায় যুবলীগ নেতা
কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি
আওয়ামী লীগ প্রার্থীকে বিজয় করার লক্ষ্যে প্রচারণায় কেন্দ্রীয় যুবলীগের নেতা অ্যাডভোকেট শামিম আল সাইফুল সোহাগ।

কুয়াকাটা পৌরসভা নির্বাচনে নৌকা মার্কা প্রার্থীকে বিজয় করার লক্ষ্যে প্রচারণায় নেমেছেন কেন্দ্রীয় যুবলীগের সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট শামিম আল সাইফুল সোহাগ। ভোটারদের মন জয় করতে তুলে ধরছেন বর্তমান সরকারের উন্নয়নের চিত্র।

শনিবার রাতে কুয়াকাটা পৌর আওয়ামী লীগ কার্যালয়ে এক নির্বাচনী সভায় বিজয়ের মাসে আরেকটি বিজয় নিশ্চিত করতে নৌকা প্রতীকের প্রার্থীর পক্ষে শৃঙ্খলার সাথে ঐক্যবদ্ধভাবে কাজ করতে নেতাকর্মীদের আহ্বান জানান।

কেন্দ্রীয় যুবলীগের এই নেতা বলেন, আওয়ামী লীগ তথা শেখ হাসিনা সরকার মানুষের ভোট ও ভাতের অধিকার রক্ষায় কাজ করে যাচ্ছেন। মুজিববর্ষে গৃহহীনদের বাসস্থানের ব্যবস্থা, প্রতিবন্ধী, অবহেলিত অধিকার বঞ্চিত মানুষদের অধিকার রক্ষা, সুশাসন নিশ্চিত করতে কাজ করে যাচ্ছে। গ্রামকে শহরের আদলে গড়ে তোলা এবং দেশকে অর্থনৈতিকভাবে সমৃদ্ধশালী করাই শেখ হাসিনা সরকারের লক্ষ্য। এই লক্ষ্য বাস্তবায়ন করতে হলে নৌকা প্রতীকের প্রার্থীকে বিজয়ী করতে হবে।

এসময় পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মনির আহম্মেদ ভূইয়া, পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মাহবুব আলম, যুগ্ম সাধারণ সম্পাদক অনন্ত মুখার্জী, তোফায়েল আহম্মেদ তপু, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক সৈয়দ জাকির উপস্থিত ছিলেন।

আরও উপস্থিত ছিলেন মহিপুর থানা যুবলীগের আহ্বায়ক মিজানুর রহমান বুলেট, কুয়াকাটা পৌর যুবলীগের আহ্বায়ক মো. ইসাহাক শেখ, পৌর ছাত্রলীগ সভাপতি মো. মজিবুর রহমানসহ আওয়ামী লীগ ও তার অঙ্গ-সংগঠনের নেতাকর্মী উপস্থিত ছিলেন।

বৈঠক শেষে স্থানীয় যুবলীগের শতাধিক নেতাকর্মীদের নিয়ে কুয়াকাটার পৌর এলাকার বিভিন্ন স্থানে লিফলেট বিতরণ করা হয়।

বিডি প্রতিদিন/এমআই



এই পাতার আরো খবর