ঢাকা, রবিবার, ২৯ সেপ্টেম্বর, ২০২৪

আজকের পত্রিকা

রূপগঞ্জে কাউন্সিলর প্রার্থীর উপর হামলা
রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি

নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার তারাব পৌরসভা নির্বাচনকে কেন্দ্র করে আমজাত হোসেন নামে এক কাউন্সিলর প্রার্থীর উপর হামলা চালিয়েছে দুর্বৃত্তরা। এসময় ওই কাউন্সিলর প্রার্থীর সহযোগীকেও পিটিয়ে আহত করা হয়।

শুধু তাই নয়, আমজাত হোসেনের কাছ থেকে মনোনয়নপত্র ছিনিয়ে নেয়ার চেষ্টাও চালানো হয়। একপর্যায়ে মনোনয়নপত্র জমা না দেয়ার জন্য হুমকি প্রদান করা হয়। আজ রবিবার দুপুরে উপজেলার মুড়াপাড়া সোনালী ব্যাংকের পাশে ঘটে এ ঘটনা।

কাউন্সিলর প্রার্থী আমজাত হোসেন অভিযোগ করে জানান, তারাব পৌরসভার ৯নং ওয়ার্ডে আট জন মনোনয়নপত্র ক্রয় করেন। তারা হলেন- বর্তমান কাউন্সিলর আতিকুর রহমান, আমজাত হোসেন, বাছেদ আলী, শফিকুল ইসলাম, তারিকুল ইসলাম ছবির, এনামুল হক রতন ও মনির উদ্দিন। 

আজ বেলা ১২টার দিকে ৯নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী আমজাত হোসেন সোনালি ব্যাংক মুড়াপাড়া শাখায় ব্যাংক ড্রাফট করতে যান। এসময় ব্যাংকের গেইটের সামনে গেলে কয়েক জন দুর্বৃত্ত আমজাত হোসেনকে ব্যাংক-ড্রাফট ও মনোনয়নপত্র জমা দিতে নিষেধ করেন। একপর্যায়ে আমজাত হোসেন মারধর করে মনোনয়নপত্র ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে। 

পরে ব্যাংকের লোকজন এগিয়ে গেলে দুর্বৃত্তরা পালিয়ে যায়। পরে আমজাত হোসেন ৯৯৯ এ ফোন দিলে পুলিশ প্রশাসনের সদস্যরা নিরাপত্তা দিয়ে নির্বাচন কার্যালয়ে পৌঁছে দেন। তারপরও দুর্বৃত্তরা নির্বাচন কার্যালয় এলাকায়  মহড়া দেয়। পরে আমজাত হোসেন জেলা নির্বাচন অফিসারের সহযোগিতা কামনা করলে নিরাপত্তার ব্যবস্থা করেন। 

আমজাত হোসেন অভিযোগ করেন, আমাকে ৯নং ওয়ার্ড কাউন্সিলর পদে নির্বাচন থেকে সরানোর জন্যই হামলা করিয়েছে। এ বিষয়ে জেলা নির্বাচন অফিসার মতিয়ুর রহমান বলেন, কারো কোন অভিযোগ থাকলে আমরা তাৎক্ষনিক ব্যবস্থা নিচ্ছি। 

বিডি প্রতিদিন/আবু জাফর



এই পাতার আরো খবর