ঢাকা, শনিবার, ২৮ সেপ্টেম্বর, ২০২৪

আজকের পত্রিকা

সৈয়দপুরে মেয়র ও কাউন্সিলর পদে ৫ জনের মনোনয়নপত্র প্রত্যাহার
নীলফামারী প্রতিনিধি

নীলফামারীর সৈয়দপুর পৌরসভা নির্বাচনে মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিনে মঙ্গলবার মেয়র কাউন্সিলরসহ মোট পাঁচজন প্রার্থী তাদের মনোনয়ননপত্র প্রত্যাহার করে নিয়েছেন। এদের মধ্যে মেয়র পদে একজন এবং কাউন্সিলর পদে  চারজন রয়েছেন। সৈয়দপুর পৌরসভা নির্বাচনে মেয়র পদে মনোনয়নপত্র প্রত্যাহার করে নিয়েছেন বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) মনোনীত প্রার্থী এ্যাডভোকেট এসএম ওবায়দুর রহমান।

কাউন্সিলর পদে যারা মনোনয়নপত্র প্রত্যাহার করে নিয়েছেন তারা হলেন সৈয়দপুর পৌরসভার ৩ নম্বর ওয়ার্ডে মির্জা শওকত আকবর রওশন, ৬ নং ওয়ার্ডে মো. আলাউদ্দিন, ১০ নম্বর ওয়ার্ডে মো. আব্দুস সাহিদ এবং ১৩ নম্বর ওয়ার্ডে মো. শাহাজাদা।

মঙ্গলবার মনোনয়নপত্র প্রত্যাহারের পর সৈয়দপুর পৌরসভা নির্বাচনে মেয়র, সাধারণ কাউন্সিলর ও সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে সর্বমোট ১১৪ জন বৈধ প্রার্থী থাকল। এর মধ্যে মেয়র পদে ৫ জন এবং সাধারণ কাউন্সিলর পদে ৮৮ জন এবং সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে ২১ জন প্রার্থী রয়েছেন। সৈয়দপুর পৌরসভা নির্বাচনের সহকারি রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাচন অফিসার মো. রবিউল আলম এসব তথ্যের সত্যতা নিশ্চিত করেন। তিনি জানান, আগামীকাল বুধবার নির্বাচনের বৈধ প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ প্রদান করা হবে। 

বিডি প্রতিদিন/আল আমীন

 



এই পাতার আরো খবর