ঢাকা, রবিবার, ১৮ আগস্ট, ২০২৪

আজকের পত্রিকা

গাবতলীতে দুই কাউন্সিলর প্রার্থীর সমর্থকদের সংঘর্ষে আহত ১০
নিজস্ব প্রতিবেদক, বগুড়া

বগুড়ার গাবতলী পৌরসভা নির্বাচনে ভোট চাওয়াকে কেন্দ্র করে দুই কাউন্সিলর প্রার্থীর সমর্থকদের মধ্য সংঘর্ষ হয়েছে। এতে উভয় পক্ষের ১০ জন আহত হয়েছেন। আহতরা বগুড়া শজিমেক ও গাবতলী হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি হয়েছেন। 

জানা গেছে, ৮ জানুয়ারি রাতে বর্তমান কাউন্সিলর ও প্রার্থী সোহেল রানার সমর্থক ইমরান হোসেনকে অপর কাউন্সিলর প্রার্থী গোলাম রব্বানীর রতনের সমর্থক আলামিন ভোট চাওয়াকে কেন্দ্র করে মারপিট করে। এঘটনায় প্রথমদফা সংঘর্ষ হলে প্রার্থী রতনের ২ জন সমর্থক আহত হয়। তাদেরকে হাসপাতালে ভর্তি করা হয়। গাবতলী সরকারি হাসপাতালে আহতদের দেখতে যাওয়ার পথে সোহেল রানার ভোট ক্যাম্পের কাছে তার সমর্থকরা পাকা রাস্তার উপর ভ্যানগাড়ি থামিয়ে লাঠিসোটা নিয়ে হামলা করে। এতে ব্যবসায়ী রেজওয়ানুল হক মানিক, ৭নং ওয়ার্ড আঃ লীগের সভাপতি আব্দুল জোব্বার, আবুল হোসেন সোনার, লুৎফর রহমান ও রাসেল পাইকারসহ ৫ জনকে আহত করা হয় বলে গোলাম রব্বানী রতনের পক্ষ থেকে ও হাসপাতালে চিকিৎসাধিন আহতরা অভিযোগে করেন। হামলার অভিযোগ আস্বীকার করে বর্তমান কাউন্সিলর ও কাউন্সিলর প্রার্থী মোঃ সোহেল রানা বলেন, আমার সমর্থক ইমরান হোসেনকে ধরে নিয়ে গিয়ে মারপিট করে। তাকে ছাড়াতে গেলে সংঘর্ষ সৃষ্টি হয়। এসময় আবু তাহের, জাহিদুল ইসলাম জিহাদ ও রব্বানী আহত হয়। আহত আবু তাহেরকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাল (শজিমেক) ও অন্যদেরকে গাবতলী সরকারি উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি করা হয়েছে। এঘটনায় পরদিন ৯ জানুয়ারি সকালে এলকায় উত্তেজনা ছড়িয়ে পড়ে ও উভয় প্রার্থীর সমর্থকরা লাঠিসোটা নিয়ে মহড়া দেয়। সংঘর্ষ এড়াতে এলাকায় পুলিশের টহল জোরদার করা হয়েছে।

বগুড়ার গাবতলী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ নুরুজ্জামান জানান, গাবতলী পৌর সভার ৭নং ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থী রতন ও সোহেল রানার সমর্থকদের মধ্য ভোট নিয়ে সংঘর্ষ হয়েছে। এতে কয়েকজন আহত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন। দুপুর আড়াইটায় এ রিপোর্ট লেখা পর্যন্ত কোন পক্ষই থানায় অভিযোগ ও এজাহার দেননি।

উল্লেখ্য, চলতি ২০২১ সালের ১১ জানুয়ারি প্রতীক বরাদ্দ এবং ৩০ জানুয়ারি বগুড়ার গাবতলী পৌরসভা নির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।  

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন



এই পাতার আরো খবর