ঢাকা, রবিবার, ১৮ আগস্ট, ২০২৪

আজকের পত্রিকা

সান্তাহারে পৌর নির্বাচনে ভাঙচুর ইস্যুতে পাল্টাপাল্টি মামলা
নিজস্ব প্রতিবেদক, বগুড়া

বগুড়ার আদমদীঘি উপজেলার সান্তাহার পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগ ও বিএনপির প্রচারণা অফিস ভাঙচুরের অভিযোগে পাল্টাপাল্টি মামলা হয়েছে। দুই মেয়র প্রার্থী বাদী হয়ে দুপক্ষের শতাধিক নেতাকর্মীর বিরুদ্ধে মঙ্গলবার থানায়  মামলা দায়ের করেছেন।

জানা যায়, আগামী ১৬ জানুয়ারি বগুড়ার আদমদীঘি উপজেলার সান্তাহার পৌর নির্বাচনকে ঘিরে বিভিন্ন ওয়ার্ডে আওয়ামীলীগ ও বিএনপির সমর্থকরা নির্বাচনী প্রচারনা অফিস করে নির্বাচনী প্রচারনা চালিযে যাচ্ছেন। এদিকে (নৌকা), মার্কার অফিসে বিএনপির কর্মীরা অনাধিকার প্রবেশ করে অফিস ভাংচুর নৌকা প্রতিকের পোস্টার ছিড়ে অগ্নিসংযোগ সহ প্রধানমন্ত্রীর ছবি ভাংচুর ও পুড়িয়ে দেয়ার অভিযোগে আওয়ামীলীগের সমর্থিত মেয়র প্রাথী আশরাফুল ইসলাম মুন্টু বাদী হয়ে বিএনপির ৪৭ জন নেতা কমিসহ আরো অজ্ঞাত নামার বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেন। অপরদিকে বিএনপির (ধানের শীষ) মার্কার নির্বাচনী প্রচারনা অফিসে নৌকা মার্কার সমর্থকরা অনাধিকার প্রবেশ করে অফিস ভাংচুর ও হুমকি প্রদানের অভিযোগে বিএনপির সমর্থীত মেয়র প্রার্থী তোফাজ্জল হোসেন ভুট্ট বাদী হয়ে নৌকা মার্কার ২৩ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন।

বগুড়ার আদমদীঘি থানার অফিসার ইনচার্জ জালাল উদ্দীন বলেন নির্বাচনী এলাকায় ভাংচুর অগ্নিসংযোগ ও হুমকি প্রদানের অভিযোগে পৃথক দুটি মামলা দায়ের হয়েছে।

বিডি প্রতিদিন/হিমেল



এই পাতার আরো খবর