ঢাকা, বৃহস্পতিবার, ১৮ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

হাকিমপুরে ১২টি কেন্দ্র ঝুঁকিপূর্ণ
দিনাজপুর প্রতিনিধি

৩য় ধাপে শনিবার দিনাজপুরের হাকিমপুর পৌরসভার নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। ইতিমধ্যে ভোটগ্রহণের জন্য যাবতীয় সরঞ্জাম সংশ্লিষ্ট কেন্দ্রে পাঠিয়েছেন রির্টানিং কর্মকর্তা। 

পৌরসভার ২১ হাজার ৬৩১ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন। ভোট গ্রহণের ক্ষেত্রে পৌরসভার ১২টি ভোট কেন্দ্রকেই অধিক ঝুঁকিপূর্ণ হিসেবে চিহ্নিত করেছে নির্বাচন কমিশন। 

শুক্রবার দুপুরে হাকিমপুর উপজেলা নির্বাচন অফিস প্রাঙ্গণে ভোট গ্রহণের যাবতীয় সরঞ্জাম সংশ্লিষ্ট কেন্দ্রের প্রিজাইডিং কর্মকর্তাদের কাছে হস্তান্তর করেন অতিরিক্ত জেলা নির্বাচন অফিসার ও রির্টানিং অফিসার কামরুল হাসান।

এ সময় অতিরিক্ত জেলা নির্বাচন অফিসার ও রির্টানিং অফিসার কামরুল হাসান জানান, শনিবার হাকিমপুর পৌরসভার নির্বাচন ব্যালটের মাধ্যমে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। পৌরসভার ১২টি কেন্দ্রই ঝুঁকিপূর্ণ, আমরা কেন্দ্রগুলোতে নিরাপত্তা বাহিনীর সংখ্যা বৃদ্ধি করেছি যাতে কোন ধরনের অপ্রীতিকর ঘটনা না ঘটে। ৯ জন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও দুই জন জুডিশিয়াল ম্যাজিস্ট্রেটের সাথে র‌্যাব, পুলিশ, আনসার ও বিজিবি সদস্যরা দায়িত্ব পালন করবে। আশা করছি একটু সুষ্ঠু ও সুন্দর নির্বাচন উপহার দিতে পারবো।

হাকিমপুর উপজেলা নির্বাচন অফিসের তথ্যমতে, এবারের পৌরসভা নির্বাচনে মেয়র পদে ৪ জন, পুরুষ কাউন্সিলর পদে ৩৭ জন ও মহিলা কাউন্সিলর পদে ১০ জন প্রার্থী লড়াই করছেন।

বিডি প্রতিদিন/আল আমীন



এই পাতার আরো খবর