ঢাকা, বৃহস্পতিবার, ১৮ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

মুন্সীগঞ্জের মিরকাদিমে কাউন্সিলর প্রার্থীর উপর হামলা
মুন্সীগঞ্জ প্রতিনিধি:

মুন্সীগঞ্জের মিরকাদিম ২ নং ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থী আবু তাহেরের উপর হামলার অভিযোগ উঠেছে। এ ঘটনায়  গুরুতর আহত অবস্থায় তাকে প্রথমে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। পরে তার অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

শুক্রবার (২৯ জানুয়ারী) ভোরে সদর উপজেলার মিরকাদিম পৌরসভার কমলাঘাট বাজারে এই হামলার ঘটনা ঘটে। তার নির্বাচনী প্রতিদ্বন্দ্বী উটপাখি মার্কার প্রার্থী মোঃ আওলাদ হোসেনের নেতৃত্বে এই হামলার ঘটনা ঘটেছে বলে অভিযোগ উঠেছে।

হামলায় আহত আবু তাহের মিরকাদিম পৌর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও ২ নং ওয়ার্ডে বর্তমান কাউন্সিলর এবং এবারে নির্বাচনে টেবিল ল্যাম্প মার্কা নিয়ে কাউন্সিলর প্রার্থীর প্রতিদ্বন্দ্বিতা করছেন।

প্রত্যক্ষদর্শিরা জানান, সকালে আবু তাহের কমলা ঘাটের তার ব্যবসা প্রতিষ্ঠানে বসে হিসাব নিকাশ করছিলেন, এসময় একদল সন্ত্রাসী তার উপর অর্তকিত হামলা চালিয়ে তাকে গুরুতর আহত করে। পরে স্থানীয়রা এগিয়ে আসলে হামলাকারীরা পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাকে গুরুতর অবস্থায় উদ্ধার করে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠায়। পরে সেখান থেকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। এ ঘটনায় মুন্সীগঞ্জ সদর থানায় মামলার প্রস্তুতি চলছে।

এব্যাপারে অভিযুক্ত মনসুর আহম্মেদ কালামকে একাধিক বার ফোনে চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি। তবে হামলা ও মারধরের বিষয়টি অস্বীকার করে অভিযুক্ত উটপাখি মার্কার কাউন্সিলর প্রার্থী আওলাদ হোসেন বলেন, হামলা মারধরের বিষয় আমার জানা নেই। আমার নির্বাচনী প্রচার-প্রচারণা ক্ষতিগ্রস্থ্য করার জন্য আমার বিরুদ্ধে মিথ্যা অভিযোগ দিচ্ছে।

এব্যাপারে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু বক্কর সিদ্দিক বলেন, হামলা মারধরের ঘটনায় এখন পর্যন্ত কোনো অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

বিডি প্রতিদিন/হিমেল



এই পাতার আরো খবর