ঢাকা, বৃহস্পতিবার, ১৮ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

সিংড়া পৌরসভার ভোটের প্রস্তুতি সম্পন্ন
নাটোর প্রতিনিধি

নাটোরের সিংড়ায় কড়া নিরাপত্তা বেষ্টনীর মধ্যে শান্তিপূর্ণভাবে ভোট গ্রহণের সকল প্রস্তুতি সম্পন্ন করেছে প্রশাসন। সিংড়া পৌরসভার ১২টি ওয়ার্ডে ১২টি কেন্দ্রে ২৩১ জন পুলিশের পাশাপাশি ২ প্লাটুন বিজিবও র‌্যাব টহল দিবে। প্রতি কেন্দ্রে একজন করে ম্যাজিস্ট্রেট সার্বক্ষণিক দায়িত্ব পালন করবেন।

এছাড়া প্রতি তিনটি কেন্দ্রে র্স্টাইকিং ফোর্সের সাথে থাকবেন একজন করে ম্যাজিস্ট্রেট। ইতিমধ্যেই সহকারী রিটার্নিং অফিসারের কার্যালয় থেকে ভোট গ্রহণের জন্য শুক্রবার জুম্মা নামাজের পর প্রিজাইডিং অফিসারের কাছে ব্যালট পেপারসহ প্রয়োজনীয় সামগ্রী হস্তান্তর করা হয়েছে। সিংড়া পৌর এলাকায় টহল দিচ্ছে আইন শৃংখলা বাহিনী। উপজেলা নির্বাচন কার্যালয় সূত্র এসব তথ্য জানান।

উপজেলা নির্বাচন অফিসার মো. সাইফুল আলম জানান, সিংড়া পৌর এলাকায় ঝুঁকিপূর্ণ ৪ ভোট কেন্দ্র শনাক্ত করা হয়েছে। কেন্দ্র গুলো হলো পৌর শহরের উত্তর দমদমা সরকারি প্রাথমিক বিদ্যালয়, মহেশ চন্দ্রপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়, শোইল মারী সরকারি প্রাথমিক বিদ্যালয় ও নিংগইন জোড় মল্লিকা দ্বিমুখী উচ্চ বিদ্যালয়।

 উপজেলা নির্বাচন অফিসার মো. সাইফুল আলম জানান, জেলা রির্টানিং অফিসারের নির্দেশনা অনুসারে আসন্ন সিংড়া পৌরসভার সুষ্ঠু অবাধ ও নিরপেক্ষ নির্বাচনের লক্ষে প্রতিটি কেন্দ্রেই একজন করে ম্যাজিস্ট্রেট এবং প্রয়োজনীয় পুলিশসহ আইন শৃঙ্খলা বাহিনী মোতায়েন করার প্রস্তুতি নেওয়া হয়েছে। এছাড়া ঝুঁকিপূর্ণ ৪ কেন্দ্রে অতিরিক্ত পুলিশসহ প্রশাসনের সর্বদা নজরদারির ব্যবস্থা করা হয়েছে। 

বিডি প্রতিদিন/আল আমীন



এই পাতার আরো খবর