ঢাকা, বৃহস্পতিবার, ১৮ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

পাংশা পৌরসভা নির্বাচন: উৎসব মুখর পরিবেশ চলছে ভোট
রাজবাড়ী প্রতিনিধি

তীব্র শীতকে উপেক্ষা করে রাজবাড়ীর পাংশা পৌরসভায় ভোটকেন্দ্রে আসতে শুরু করেছেন ভোটাররা। শনিবার (৩০ জানুয়ারী) সকাল ৮টা থেকে রাজবাড়ীর পাংশা পৌরসভায় ৯টি ওয়ার্ডে একযোগে ভোট গ্রহণ শুরু করেন দায়িত্বরত প্রিজাইডিং কর্মকর্তারা।

পাংশা পৌরসভার ৮নং ওয়ার্ডের দায়িত্বরত প্রিজাইডিং অফিসার শ্যামল কুমার বিশ্বাস জানান, নির্বাচন কমিশনের নির্দেশে সকাল ৮টা থেকে ভোট গ্রহণ শুরু হয়েছে। সকাল থেকেই এই কেন্দ্রে ব্যাপক ভোটার উপস্থিতি লক্ষ করা গেছে। শীতের মধ্যে এমন ভোটার উপস্থিতি নির্বাচনকে উৎসব মুখর করেছে।

তিনি আরও জানান, এরই মাঝে পাংশা পৌরসভা নির্বাচনে তিনজন মেয়র প্রার্থী তাদের ভোটাধিকার প্রয়োগ করেছেন। বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মো. ওয়াজেদ আলী মাস্টার শাইজুঁল কামিল মাদরাসা কেন্দ্রে, বিএনপি মনোনীত প্রার্থী মো. রইচ উদ্দীন খান শাইজুঁল কামিল মাদরাসা কেন্দ্রে, স্বতন্ত্র প্রার্থী মো. ফরহাদ হোসেন পাংশা সরকারি জর্জ উচ্চ বিদ্যালয় কেন্দ্রে ভোট প্রদান করেছেন।

জেলা নির্বাচন কর্মকর্তা মো.মাসুদুর রহমান জানান, সকাল থেকে বেলা ১১টা পর্যন্ত ৯টি কেন্দ্রে গড়ে ৩৫ শতাংশ ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেছেন। এখন পর্যন্ত তার নিকট কোনও প্রার্থী কোনও ধরণের অভিযোগ দায়ের করেননি।

রাজবাড়ীর পুলিশ সুপার এম.এম শাকিলুজ্জামান বলেন, শান্তিপূর্ণভাবে ভোট গ্রহণের লক্ষে ৯টি কেন্দ্রে ১৪৪ জন পুলিশ সদস্য, ৭৭ জন আসনার সদস্য, ২ প্লাটুন বিজিবিসহ র‌্যাবের ২টি শক্তিশালী টহল টিম কাজ করছে। এছাড়া পুলিশের ২টি ট্রাইকিং ফোর্স দায়িত্ব পালন করবেন। শান্তিপূর্ণ ভোট গ্রহণের লক্ষ্যে পুলিশ কাজ করে যাচ্ছে। 

বিডি-প্রতিদিন/সিফাত আব্দুল্লাহ



এই পাতার আরো খবর