ঢাকা, বৃহস্পতিবার, ১৮ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

রাউজানে পৌর মেয়রে নতুন ‘চমক’ পারভেজ
সাইদুল ইসলাম, চট্টগ্রাম

চট্টগ্রামের রাউজান পৌরসভার পদে ‘চমক’ দেখালেন বর্তমান পৌর প্যানেল মেয়র জমির উদ্দিন পারভেজ। এবারের পৌরসভার নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পেলেন উপজেলা যুবলীগের সভাপতি ও বর্তমান প্যানেল মেয়র জমির উদ্দিন পারভেজ। 

আজ শনিবার কেন্দ্রীয় আওয়ামী লীগের স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের সভায় এ মনোনয়ন দেয়া হয়। গণভবনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে অনুষ্ঠিত বোর্ড সভায় এ মনোনয়ন  দেওয়া হয়।

এর আগে করোনা পরিস্থিতিসহ দীর্ঘ দিন ধরেই রাউজানে জনমানুষের সঙ্গে মাঠে কাজ করে আসছেন। একই সঙ্গে জনকল্যাণমুখী রাজনীতিতে নিবেদিতপ্রাণ হিসেবে বিভিন্ন সমাজসেবামূলক কাজও করেছেন। বর্তমানে পৌরমেয়র হিসেবে দায়িত্ব পালন করছেন পৌর মেয়র দেবাশীষ পালিত।

রাউজান পৌর মেয়র পদে দলের মনোনয়নপ্রাপ্ত জমির উদ্দিন পারভেজ বাংলাদেশ প্রতিদিনকে বলেন, ছাত্রজীবন থেকে শুরু করে রাজনীতি ও সমাজসেবায় নিয়োজিত আছেন। দল এবং দেশের প্রতিটি ক্রান্তিলগ্নে মানুষের পাশে ছিলাম। এ কাজে আমাকে অনুপ্রেরণা দিয়ে প্রতিনিয়ত এগিয়ে দিয়েছেন আধুনিক রাউজানের রূপকার এবিএম ফজলে করিম চৌধুরী এমপি। মেয়র পদে মনোনয়ন পেয়ে আমি আনন্দিত এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি শ্রদ্ধা, সম্মান ও কৃতজ্ঞতা।

বিডি প্রতিদিন/আবু জাফর



এই পাতার আরো খবর