ঢাকা, বৃহস্পতিবার, ১৮ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

ভোলায় পৌর মেয়র প্রার্থী মনিরুজ্জামানকে সংবর্ধনা
ভোলা প্রতিনিধি

তৃতীয়বার দলীয় মনোনয়ন পাওয়ায় ভোলা পৌরসভার মেয়র জেলা যুবলীগের সভাপতি মোহাম্মদ মনিরুজ্জামান মনিরকে গণসংবর্ধনা দেয়া হয়েছে। রবিবার বিকালে ব্যাপক শোডাউনের মধ্য দিয়ে পৌরবাসীর পক্ষ থেকে এই সংবর্ধনার আয়োজন করা হয়।

মেয়র প্রার্থী হিসেবে মনোনয়ন পাওয়ার পর ঢাকা থেকে রবিবার বিকালে মনিরুজ্জামান ভোলায় খেয়াঘাট এসে পৌঁছালে মোটর শোভাযাত্রাসহ তাকে শহরের বাংলাস্কুল মাঠে আনা হয়।

এ সময় সড়কের দুইপাশে দাঁড়িয়ে পৌরবাসী তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান। পরে বাংলাস্কুল মাঠের সংবর্ধনা অনুষ্ঠানে মনিরুজ্জামানকে ফুলেল শুভেচ্ছা জানান বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ।

সংবর্ধনা অনুষ্ঠানে পৌর আওয়ামী লীগ সভাপতি নজিবুল্লাহ নাজুর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়াম লীগের সাধারণ সম্পাদক আবদুল মমিন টুলু।

এসময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি দোস্ত মাহামুদ, যুগ্ম সাধারণ সম্পাদক এনামুল হক আরজু, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম, জেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক কাউন্সিলর শাহে আলম, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলী নেওয়াজ পলাশ, বর্তমান কাউন্সিলর ও প্রার্থী ওমর ফারুক, সালাউদ্দিন লিংকন, মাইনুল হোসেন শামিম, শওকত হোসেনসহ পৌর কাউন্সিল প্রার্থী অবিনাশ নন্দি, মিজানুর রহমান ও কবির হোসেন প্রমুখ।

বিডি প্রতিদিন/এমআই



এই পাতার আরো খবর