ঢাকা, বৃহস্পতিবার, ১৮ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

‘নির্বাচনে বিজয়ী হলে পৌরসভাকে মডেল পৌরসভায় রূপান্তরিত করা হবে’
কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি
উঠান বৈঠকে কথা বলছেন নৌকা প্রতীকের মেয়র প্রার্থী ও বর্তমান মেয়র বিপুল চন্দ্র হাওলাদার।

নৌকা প্রতীকের প্রার্থী বর্তমান মেয়র বিপুল চন্দ্র হাওলাদার বলেছেন, এলাকার উন্নয়নের জন্য সকল রাস্তাঘাট করা হয়েছে। যেটুকু বাকি আছে আশা করি আগামী নির্বাচনের পর পর অর্থাৎ তিন মাসের মধ্যে সেই সমস্ত রাস্তাঘাট নির্মাণ কাজ সম্পন্ন করা হবে। আগামী নির্বাচনে বিজয় হলে পৌরসভাকে মডেল পৌরসভায় রূপান্তরিত করা হবে।

শনিবার বিকেলে পৌর শহরের ১ নম্বর ওয়ার্ডের নাচনাপাড়া মধ্যগ্রাম মাঠে এক উঠান বৈঠকে এসব কথা বলেন নৌকা প্রতীকের মেয়র প্রার্থী ও বর্তমান মেয়র বিপুল চন্দ্র হাওলাদার।

তিনি বলেন, আমি আপনাদের একজন সেবক। এসব এলাকায় রাস্তাঘাট, ব্রিজ-কালভার্ট ছিল না। ইতিমধ্যে পৌরসভায় যে কাজ হয়েছে তা দৃশ্যমান। শেখ হাসিনা আবারো আমাকে মনোনয়ন দিয়ে নৌকা নিয়ে আপনাদের কাছে পাঠিয়েছেন।

মেয়র বিপুল চন্দ্র হাওলাদার আরো বলেন, আমি কোনো দুর্নীতি করি নাই। সন্ত্রাস ও মাদকরে মদদ দেইনি। আমি মাদকবিরোধী আন্দোলনে সামিল হয়েছি। কাজেই পৌরবাসীর উন্নয়নের জন্য যা যা দরকার, সেটাই আমি করেছি। অনেক কাজ সম্পন্ন হয়নি। বাকি কিছু কাজ চলমান রয়েছে। আগামী নির্বাচনে বিজয় হলে এ পৌরসভা একটি আধুনিক পৌরসভায় রুপান্তিত হবে।

সংশ্লিষ্ট ওয়ার্ডের আওয়ামী লীগের সহ-সভাপতি অধ্যক্ষ মো. বশির আহম্মেদের সভাপতিত্বে নৌকার নির্বাচনী উঠান বৈঠকে বক্তব্য রাখেন উপজেলা মহিলা আওয়ামী লীগের আহ্বায়ক ফাতেমা আক্তার রেখা, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অধ্যক্ষ শহিদুল আলম, সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট সাইদুর রহমান সাইদ ও আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট মজিবর রহমান চুন্নু।

আরও বক্তব্য রাখেন উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফায়জুল ইসলাম আশিক তালুকদার, পৌর শ্রমিক লীগের সাধারণ সম্পাদক রাকিবুল ইসলাম রকি প্রমুখ। এসময় উপজেলা আওয়ামী লীগের অঙ্গ-সংগঠনের নেতাকর্মীসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

বিডি প্রতিদিন/এমআই



এই পাতার আরো খবর