ঢাকা, বৃহস্পতিবার, ১৮ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

নেত্রকোনায় পৌরসভার প্রার্থীদের সাথে প্রশাসনের মতবিনিময়
নেত্রকোনা প্রতিনিধি:

নেত্রকোনায় পৌরসভা নির্বাচনের প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের নিয়ে জেলা নির্বাচন কমিশন ও জেলা প্রশাসনের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার বিকালে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এই মতবিনিময় সভার আয়োজন করা হয়। 

এতে নেত্রকোনা পৌরসভার মেয়র ও প্রতিটি ওয়ার্ডের সংরক্ষিত ও সাধারণ কাউন্সিলর পদের প্রতিদ্বন্দ্বিতাকারী সকলেই অংশগ্রহণ করেন।

জেলা প্রশাসন ও নির্বাচন কমিশনের আয়োজনে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এ মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন জেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং অফিসার আব্দুল লতিফ শেখ। প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা প্রশাসক কাজি মোঃ আবদুর রহমান বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন পুলিশ সুপার মো. আকবর আলী মুনসী। 

এছাড়াও অন্যান্যদের মাঝে র‌্যাব ১৪ অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল শোভন খান, বিজিবি প্রধান লেফটেন্যান্ট কর্নেল জাকারিয়াসহ জেলার বিভিন্ন দফতরের প্রধানগন উপস্থিত ছিলেন।

এ সময় মতবিনিময় সভায় বিভিন্ন ওয়ার্ডের কাউন্সিলর ও মেয়র প্রার্থীরা বিভিন্ন অনিয়ম অভিযোগ তুলে ধরেন। এদিকে সকল অনিয়ম-অভিযোগের সমাধানে কয়েক ঘণ্টাব্যাপী আলোচনা করা হয়। পরে মতামত ব্যক্ত করেন জেলা প্রশাসক ও রিটার্নিং কর্মকর্তাসহ অতিথিবৃন্দ।

বিডি প্রতিদিন/এ মজুমদার 



এই পাতার আরো খবর