ঢাকা, বৃহস্পতিবার, ১৮ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

শেরপুরে প্রচারণায় মাঠে আলোচিত দুই নারী
শেরপুর প্রতিনিধি

শেরপুর পৌরসভা নির্বাচনে নৌকা ও ধানের শীষের প্রচারণায় দুই প্রার্থীর স্বজন দুই নারী সারা পৌর এলাকায় বেশ আলোচনায় উঠে  এসেছেন। একজন আওয়ামী লীগের প্রার্থী গোলাম কিবরিয়া লিটনের স্ত্রী নারী উদ্যোক্তা শাহীন আক্তার পারভীন। অপরজন বিএনপি মনোনীত প্রার্থী মামুনুর রশিদের সহোদর বোন লেদার ইঞ্জিনিয়ার এলিজা সুলতানা মিতুল। 

প্রতিদিন ভোর থেকে শুরু করে মধ্যরাত পর্যন্ত একদল নারী-পুরুষ কর্মী নিয়ে এককজন স্বামী আরেকজন ভাইয়ের জন্য ভোট চাইছেন। দুই প্রার্থীর পাশাপাশি এই দুই নারীও ভোটারদের কাছে ব্যাপক পরিচিতি লাভ করেছেন।

জানা গেছে, লিটনপত্নীপারভীন সারা বছর ধরে শেরপুররেই থাকেন। তিনি শেরপুর ওমেন চেম্বার অব কমার্সের সহসভাপতি ও শেরপুর পৌর লেডিস ক্লাবের সভাপতি হিসেবে দীর্ঘদিন দায়িত্ব পালন করছেন। অপরজন বিএনপির সাবেক সভাপতি প্রয়াত এড. সাইফুল ইসলাম কালামের ছোট কন্যা ও বিএনপি প্রার্থী পলাশের বোন। চাকরি করেন ঢাকার বেসরকারি একটি ফার্মে। শেরপুর তেমন থাকা হয় না। তবে ভাইয়ের নির্বাচনের তাগিদে মাস খানেক ধরে শেরপুরে অবস্থান করছেন। প্রচারণায় প্রতিদিন এই দুই নারীর সাথে কর্মীদের ঢল নামে। বিষয়টি ভোটারদের বেশ দৃষ্টি কেড়েছে।

বিডি প্রতিদিন/আল আমীন



এই পাতার আরো খবর