ঢাকা, বৃহস্পতিবার, ১৮ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

শেরপুরে বিএনপি প্রার্থীর নির্বাচনী ইশতেহার ঘোষণা
শেরপুর প্রতিনিধি

আগামী ১৪ ফেব্রুয়ারি অনুষ্ঠিত হবে শেরপুর পৌরসভা নির্বাাচন। এই নির্বাচনকে সামনে রেখে বিএনপির ধানের শীষের প্রার্থী এবিএম মামুনুর রশিদ পলাশ গতকাল রাত ১০টার দিকে দলীয় কার্যালয়ে ১৩ দফা ইশতেহার দিয়েছেন। বিএনপি প্রার্থী পলাশ ইশতেহার পাঠের আগে জেলা বিএনপি সাধারণ সম্পাদক হযরত আলী প্রশাসনের কাছে একটি সুষ্ঠু নিরপেক্ষ নির্বাচনের জন্য দাবি করেন। 

ইশতেহার বলা হয়, নির্বাচিত হতে পারলে পরিকল্পিত ড্রেনেজ ব্যবস্থা করা হবে, থাকবে সহনীয় কর ব্যবস্থ্য, বজ্র ব্যবস্থা আধুনিক করণ, ন্যায় বিচার, মাদক নিয়ন্ত্রণে খেলাধুলার মাঠ করা হবে, যানজট নিরসনে ব্যবস্থা নেওয়া, পরিকল্পিত রাস্তা নির্মাণ, ধর্মীয় প্রতিষ্ঠান সংস্কার ও নির্মাণ, মৃতদেহ বহনে বিশেষ গাড়ি, পৌর অঞ্চল সবুজায়ন, জবাবদিহিতা ও শিক্ষার এক আধুনিক শহর গড়ে তোলা হবে। 

ইশতেহার ঘোষণা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক হযরত আলী, বিএনপি নেতা আওয়াল চৌধুরি, এড. আব্দুল মান্নান, আব্দুল লতিফ, আবু রায়হান রুপন, দেলোয়ার হোসেন ক্রিসেন্ট, রমজান আলী, মাসুদ প্রমুখ। জেলা বিএনপি সভাপতি জেলার অন্য একটি পৌর নির্বাচনে প্রচারণায় থাকায় ভিডিওতে সাংবাদিকদের উদ্দেশ্যে কথা বলেন।

বিডি প্রতিদিন/আল আমীন

 



এই পাতার আরো খবর