ঢাকা, বৃহস্পতিবার, ১৮ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

কানাইঘাট পৌর নির্বাচনে ধানের শীষের পক্ষে বিএনপির প্রচারণা
সিলেট ব্যুরো

আগামী ১৪ ফেব্রুয়ারি অনুষ্ঠিতব্য সিলেটের কানাইঘাট পৌরসভা নির্বাচনে বিএনপি মনোনীত মেয়র পদপ্রার্থী শরিফুল হকের পক্ষে দিনব্যাপী গণসংযোগ ও প্রচারণা করেছেন সিলেট জেলা বিএনপি নেতৃবৃন্দ।

বৃহস্পতিবার দুপুরে ধানের শীষের প্রধান নির্বাচনী কার্যালয়ে গণসংযোগপূর্বক সংক্ষিপ্ত সভায় সভাপতিত্ব করেন সাবেক এমপি ও সিলেট জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক আবুল কাহির চৌধুরী।

সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা বিএনপির আহ্বায়ক কামরুল হুদা জায়গীরদার। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপি নির্বাহী কমিটির সদস্য ও জেলা বিএনপির সাবেক সভাপতি আবুল কাহের চৌধুরী শামীম, স্বেচ্ছাসেবক দল কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি কাউন্সিলর ফরহাদ চৌধুরী শামীম, জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য মাহবুবুর রব চৌধুরী ফয়ছল, মামুনুর রশিদ মামুন চেয়ারম্যান, আব্দুল আহাদ খান জামাল, মহানগর বিএনপির সাংগঠনিক সম্পাদক মাহবুব চৌধুরী ও বিএনপি মনোনীত মেয়র পদপ্রার্থী শরিফুল হক।

সভায় প্রধান অতিথির বক্তব্যে জেলা বিএনপির আহ্বায়ক কামরুল হুদা জায়গীরদার কানাইঘাট পৌরসভা নির্বাচনে বিএনপি মনোনীত মেয়র পদপ্রার্থী শরিফুল হককে একজন সৎ, যোগ্য ও সাহসী সংগঠক আখ্যায়িত করে তাকে ধানের শীষে ভোট দিয়ে বিজয়ী করার জন্য কানাইঘাট পৌরবাসীর প্রতি আহ্বান জানান। 

তিনি ধানের শীষ প্রতীককে স্বাধীনতা, সার্বভৌমত্ব ও গণতন্ত্র রক্ষার প্রতীক উল্লেখ করে দলীয় নেতাকর্মীদের বিজয় সুনিশ্চিত করতে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান জানান।

সংক্ষিপ্ত সভা শেষে জেলা বিএনপি নেতৃবৃন্দ মেয়র পদপ্রার্থী শরিফুল হককে সাথে নিয়ে কানাইঘাট বাজারে গণসংযোগ ও প্রচার প্রচারণা চালান। 

সিলেট জেলা বিএনপির আহ্বায়ক কামরুল হুদা জায়গীরদার ও বিএনপি নির্বাহী কমিটির সদস্য আবুল কাহের চৌধুরী শামীমের নেতৃত্বে গণসংযোগে অংশগ্রহণ করেন স্বেচ্ছাসেবক দল কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি কাউন্সিলর ফরহাদ চৌধুরী শামীম, জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য মাহবুবুর রব চৌধুরী ফয়ছল, মামুনুর রশিদ মামুন চেয়ারম্যান, আব্দুল আহাদ খান জামাল, মহানগর বিএনপির সাংগঠনিক সম্পাদক মাহবুব চৌধুরী ও বিএনপি মনোনীত মেয়র পদপ্রার্থী শরিফুল হক, জেলা স্বেচ্ছাসেবক দল নেতা দেলওয়ার হোসেন চৌধুরী, জেলা যুবদলের আহ্বায়ক কমিটির সদস্য আলী আহমদ আলম ও স্থানীয় কানাইঘাট উপজেলা ও পৌর বিএনপি, যুবদল, স্বেচ্ছাসেবক দল ও ছাত্রদলের নেতৃবৃন্দ।

বিডি-প্রতিদিন/বাজিত হোসেন



এই পাতার আরো খবর