ঢাকা, বৃহস্পতিবার, ১৮ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

নেত্রকোনায় শেষ মুহূর্তের প্রচারণায় ব্যস্ত প্রার্থীরা
নেত্রকোনা প্রতিনিধি

চতুর্থ ধাপের নির্বাচনে নেত্রকোনা পৌরসভায় ভোট হবে আগামী রবিবার। পৌরসভায় নয়টি ওয়ার্ডে মেয়র পদে তিনজন, সাধারণ কাউন্সিলর পদে ৫০ জন ও সংরক্ষিত কাউন্সিলর পদে ১২ জন প্রতিদ্বন্দ্বিতা করছেন।

শুক্রবার প্রচারণার শেষ দিনে বিভিন্ন প্রার্থীর সমর্থকরা বের হয়েছে প্রচার-প্রচারণায়। নেত্রকোনা ২ নম্বর ওয়ার্ডের সাবেক তিনবারের কাউন্সিলর এস এম মহসীন আলম পানির বোতল প্রতীক নিয়ে মাঠে নেমেছেন শেষ মুহূর্তের প্রচারণায়।

এই প্রার্থী তার সমর্থকদের নিয়ে সাতপাই চক্ষু হাসপাতাল থেকে দক্ষিণ সাতপাই, পালপাড়া মোড়, গারা মোড় হয়ে চকপাড়া ও পশ্চিম চকপাড়া এলাকায় জনসংযোগ করেন। বিভিন্ন এলাকার ভোটাররাও তাদের পছন্দের প্রার্থীকে দেখে অনুপ্রাণিত হচ্ছেন। এসময় প্রার্থী ও সমর্থকরা সকল ভোটারদের নির্বিঘ্নে ভোট কেন্দ্রে গিয়ে ভোট দেওয়ার অনুরোধ জানান।

এদিকে, সুশৃঙ্খল নির্বাচন উপহার দিতে সকল ধরনের প্রস্তুতি গ্রহণ করেছে প্রশাসন ও আইনশৃঙ্খলা বাহিনী। নিরাপত্তার সার্বিক ব্যবস্থা নিয়েছে তারা।

তবে পৌরসভার ২ নম্বর ও ৪ নম্বরের দুটি ওয়ার্ডকে ঝুঁকিপূর্ণ ঘোষণা করা হয়েছে। তার মধ্যে নেত্রকোনা উচ্চ বিদ্যালয় কেন্দ্রে বিগত সময়ের নির্বাচন পর্যবেক্ষণ করে ও ভোট কারচুপির অভিযোগ থাকায় কেন্দ্রটিকে অতি ঝুঁকিপূর্ণ হিসেবে অন্তর্ভুক্ত করা হয়েছে। এদিকে প্রশাসন বলছে কোনো ধরনের অনিয়ম হবে না।

বিডি প্রতিদিন/এমআই



এই পাতার আরো খবর