ঢাকা, বুধবার, ১৭ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

হবিগঞ্জ পৌরসভা নির্বাচনে নৌকার প্রচারণায় শতাধিক আইনজীবী
হবিগঞ্জ প্রতিনিধি

আসন্ন হবিগঞ্জ পৌরসভা নির্বাচনে হবিগঞ্জ পৌর এলাকার উন্নয়নের প্রত্যাশায় বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদের আইনজীবীরা বাড়ি বাড়ি গিয়ে নৌকার ভোট প্রার্থনা করছেন।

বৃহস্পতিবার দুপুর ২টা থেকে সন্ধ্যা পর্যন্ত সমগ্র শহরে শতাধিক আইনজীবী হাতে লিফলেট নিয়ে নৌকার ভোট প্রার্থনা করেন। আইনজীবীদের এই ভোট প্রার্থনার দৃশ্য নির্বাচনী প্রচারণায় এনেছে নতুন আমেজ। ভোটাররাও সচেতন এই পেশাজীবীদের আহবানে ইতিবাচক সাড়া দিচ্ছেন বলে জানান জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট মো. আলমগীর চৌধুরী। 

আজ দুপুরে জেলা আইনজীবী সমিতির নতুন ভবনের সামনে বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদের উদ্যোগে আনুষ্ঠানিক প্রচারণা অভিযানের উদ্বোধন করেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট মো. আলমগীর চৌধুরী। এডভোকেট সুলতান মাহমুদের সঞ্চালনায় বক্তৃতা করেন জেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক এডভোকেট লুৎফুর রহমান তালুকদার, সাবেক পিপি এডভোকেট আকবর হোসেন জিতু, জিপি-ভিপি এডভোকেট আব্দুল মোছাব্বির বকুল। প্রচারণা কর্মসূচির উদ্বোধনকালে এডভোকেট আলমগীর চৌধুরী হবিগঞ্জ পৌর এলাকার উন্নয়নের স্বার্থে সকল পেশাজীবী সংগঠনকে নৌকার পক্ষে কাজ করার আহ্বান জানান।

পরে শহরের ১,২ও ৩নং ওয়ার্ডে এডভোকেট আফিল উদ্দিন এর নেতৃত্বে একটি টিম, ৪,৫ও৬ নং ওয়ার্ডে এডভোকেট সৈয়দ আফজাল আলী দুদুর নেতৃত্বে একটি টিম এবং ৭,৮ও ৯নং ওয়ার্ডে এডভোকেট সালেহ আহমেদ এর নেতৃত্বে একটি টিম লিফলেট নিয়ে ঘরে ঘরে প্রচারণা অভিযান শুরু করে। প্রতিদিন দুপুর ২টা থেকে সন্ধ্যা পর্যন্ত এই প্রচারণা অব্যাহত থাকবে বলে সংগঠনের পক্ষ থেকে নিশ্চিত করা হয়েছে। 

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন



এই পাতার আরো খবর