ঢাকা, বুধবার, ১৭ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

আজ যেসব স্থানে বৃষ্টি হওয়ার সম্ভাবনা
অনলাইন ডেস্ক

আজ পবিত্র ঈদুল আজহার দিনে রাজধানীতে হালকা বৃষ্টিপাতের সম্ভাবনা রয়েছে। একই সঙ্গে দেশের বিভিন্ন অঞ্চলে বৃষ্টিপাত হওয়ার সম্ভাবনা রয়েছে। বাংলাদেশ আবহাওয়া অধিদফতরের আবহাওয়াবিদ মো. হাফিজুর রহমান আজ সকালে গণমাধ্যমকে এই তথ্য জানান।

তিনি জানান, সকাল থেকেই ঢাকার আকাশ আংশিক মেঘলা রয়েছে। বেশি পরিমাণ বৃষ্টিপাতের সম্ভাবনা নেই। তবে মাঝে মধ্যে কোথাও কোথাও ছিটেফোঁটা অথবা হালকা বৃষ্টিপাত হতে পারে। অবশ্য আজ দীর্ঘসময় ধরে বৃষ্টির সম্ভাবনা নেই।

তিনি আরও জানান, আজ দেশের বিভিন্ন স্থানে হালকা থেকে মাঝারি বৃষ্টিপাতের সম্ভাবনা রয়েছে। অবশ্য আগামী কয়েকদিনে বৃষ্টিপাতের প্রবণতা বাড়তে পারে।

এদিন ময়মনসিংহ, চট্টগ্রাম ও সিলেট বিভাগের অনেক জায়গায় এবং রংপুর, রাজশাহী, ঢাকা, খুলনা, বরিশাল বিভাগের কিছু কিছু জায়গায় অস্থায়ীভাবে দমকা হাওয়াসহ হালকা থেকে মাঝারি ধরনের বৃষ্টি বা বজ্রসহ বৃষ্টি হতে পারে বলে জানিয়েছে আবহাওয়া অফিস।

আগামী পাঁচদিনের আবহাওয়ার পূর্বাভাসে বলা হয়েছে, বৃষ্টি বা বজ্রসহ বৃষ্টিপাতের প্রবণতা বাড়তে পারে। আগামী দুই দিনের মধ্যে উত্তর পশ্চিম বঙ্গোপসাগর ও তৎসংলগ্ন এলাকায় একটি লঘুচাপ বৃষ্টির সম্ভাবনা রয়েছে।

বিডি প্রতিদিন/আবু জাফর



এই পাতার আরো খবর