ঢাকা, মঙ্গলবার, ২৩ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

বিএমএ'র পাসিং আউট ডিনারে স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী
নিজস্ব প্রতিবেদক
স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী মো. তাজুল ইসলাম সোমবার (২৩ মে) চট্টগ্রামের ভাটিয়ারিস্থ একাডেমির বঙ্গবন্ধু কমপ্লেক্স এর ব্যাংকুয়েট হলে বাংলাদেশ মিলিটারি একাডেমির (বিএমএ) ৮২তম দীর্ঘমেয়াদি কোর্সের অফিসার ক্যাডেটদের প্রশিক্ষণ সমাপান্তে পাসিং আউট ডিনার অনুষ্ঠানে অংশগ্রহণ করেন।ছবি-আইএসপিআর।

বাংলাদেশ মিলিটারি একাডেমির (বিএমএ) ৮২তম দীর্ঘমেয়াদি কোর্সের অফিসার ক্যাডেটদের প্রশিক্ষণ সমাপনীর পর পাসিং আউট ডিনার অনুষ্ঠিত হয়েছে। সোমবার (২৩ মে) চট্টগ্রামের ভাটিয়ারিস্থ একাডেমির বঙ্গবন্ধু কমপ্লেক্সের ব্যাংকুয়েট হলে এই পাসিং আউট ডিনার অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী মো. তাজুল ইসলাম। এছাড়াও অনুষ্ঠানে বাংলাদেশ মিলিটারি একাডেমির কমান্ড্যান্ট মেজর জেনারেল এস এম কামরুল হাসান, এনডিসি, এইচডিএমসি, পিএসসি; স্থানীয় সামরিক-বেসামরিক উচ্চপদস্থ কর্মকর্তা ও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

প্রধান অতিথি স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী মো. তাজুল ইসলাম তার বক্তব্যে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে সামনে থেকে নেতৃত্ব দেওয়ার জন্য অফিসার ক্যাডেটদের প্রতি আহ্বান জানান। এসময় তিনি তাদেরকে দেশপ্রেম, সততা ও নিষ্ঠার সাথে কাজ করতে উদ্বুদ্ধ করেন।

বাংলাদেশ মিলিটারি একাডেমির কমান্ড্যান্ট মেজর জেনারেল এস এম কামরুল হাসান তার বক্তব্যে অফিসার ক্যাডেটদের দেশপ্রেমের চেতনায় উদ্বুদ্ধ হয়ে পেশাদারিত্বের সাথে নিজ নিজ কর্তব্য পালনের উপদেশ প্রদান করেন।   

বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ



এই পাতার আরো খবর