ঢাকা, মঙ্গলবার, ২৩ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

তৃতীয় মাত্রার ৭ হাজার পর্বের মাইলফলক অতিক্রম
অনলাইন ডেস্ক

৭ হাজার পর্বের মাইলফলক অতিক্রম করে রেকর্ড গড়েছে দেশের টেলিভিশন ইতিহাসের প্রথম টকশো ‘তৃতীয় মাত্রা’। বড় এই অর্জন উদযাপন করতে রাজধানীর শেরাটন হোটেলে বৃহস্পতিবার (২০ অক্টোবর) এক অনুষ্ঠানের আয়োজন করেছিল কর্তৃপক্ষ। অনুষ্ঠানে তৃতীয় মাত্রার কাছে বরাবরের মতো ‘নিরপেক্ষ অবস্থান’ প্রত্যাশা করেন অতিথিরা।

আর চ্যানেল আই পরিবারও সততা, নিষ্ঠা আর অরাজনৈতিক অবস্থানে থেকে তৃতীয় মাত্রা চালিয়ে যাওয়ার পাশাপাশি ‘তৃতীয় মাত্রা কাঠগড়া’ নামের নতুন অনুষ্ঠানের ঘোষণা দিয়েছে।

অনুষ্ঠানে এক টেবিলে দেখা গেছে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এবং পররাষ্ট্রমন্ত্রী এ কে আবদুল মোমেনকে। একই টেবিলে বসেছিলেন ঢাকায় নিযুক্ত যুক্তরাষ্ট্রের রাষ্ট্রদূত পিটার হাস, দূতাবাসের ডেপুটি চিফ অব মিশন হেলেন লা-ফেইভ, চ্যানেল আইয়ের পরিচালক ও বার্তা প্রধান শাইখ সিরাজ।

অনুষ্ঠানে বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেনন, বিকল্পধারার নেতা শমসের মবিন চৌধুরী ছাড়াও অনেক দলের রাজনীতিবিদ যেমন উপস্থিত ছিলেন, তেমনি অনেক মন্ত্রী ও সংসদ সদস্যকেও দেখা গেছে। 

তাছাড়া, তৃতীয় মাত্রার বিভিন্ন পর্বে অংশ নেওয়া আলোচক অতিথি ছাড়াও বিভিন্ন দেশের রাষ্ট্রদূত এবং উন্নয়ন সহযোগীদের এদেশে নিযুক্ত প্রতিনিধিদের পাশাপাশি বিশিষ্ট গণমাধ্যম ব্যক্তিত্বদেরও দেখা গেছে।

উল্লেখ্য, জিল্লুর রহমানের উপস্থাপনা ও পরিচালনায়, চ্যানেল আইতে ২০০৩ সালের ৭ জুলাই শুরু হয় জনপ্রিয় টকশো ‘তৃতীয় মাত্রা’। 

বিডি প্রতিদিন/জুনাইদ আহমেদ

 



এই পাতার আরো খবর