ঢাকা, মঙ্গলবার, ২৩ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

জেমকন ভিক্টরি ডে গলফ টুর্নামেন্টের উদ্বোধনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত
অনলাইন ডেস্ক
সেনাবাহিনীর কোয়ার্টার মাস্টার জেনারেল লেফটেন্যান্ট জেনারেল মো. সাইফুল আলম শুক্রবার (০৯-১২-২০২২) ঢাকা সেনানিবাসস্থ কুর্মিটোলা গলফ ক্লাবে সমাপ্ত ‘জেমকন ভিক্টরি ডে গলফ টুর্নামেন্ট ২০২২’ এ কুর্মিটোলা গলফ ক্লাবের সম্মানিত সদস্য সম্মাননাপ্রাপ্ত বীর মুক্তিযোদ্ধাদের সঙ্গে ফটোসেশনে অংশগ্রহণ করেন। ছবি: আইএসপিআর

কুর্মিটোলা গলফ ক্লাবে তিন দিনব্যাপী ‘জেমকন ভিক্টরি ডে গলফ টুর্নামেন্ট-২০২২’ এর উদ্বোধনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে। গত ৯ ডিসেম্বর (শুক্রবার) ঢাকা সেনানিবাসের কুর্মিটোলা গলফ ক্লাবে এটি অনুষ্ঠিত হয়। 

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বাংলাদেশ সেনাবাহিনীর কোয়ার্টার মাস্টার জেনারেল লে. জেনারেল মো. সাইফুল আলম ও বিশেষ অতিথি হিসেবে টুর্নামেন্টের স্পন্সর জেমকন গ্রুপের ভাইস চেয়ারম্যান কাজী নাবিল আহমেদ এমপি উপস্থিত ছিলেন। 

অনুষ্ঠানের শুরুতেই প্রধান অতিথি মহান মুক্তিযুদ্ধে অংশগ্রহণকারী ৩৬ জন বীর মুক্তিযোদ্ধাকে উত্তরীয় পরিয়ে বিশেষ সম্মাননা প্রদান করেন। অনুষ্ঠানে বীর মুক্তিযোদ্ধাদের পক্ষ হতে ব্রিগেডিয়ার জেনেরেল (অব.) গিয়াস উদ্দিন বীর বিক্রম বক্তব্য দেন। বক্তব্যে তিনি বীর মুক্তিযোদ্ধাদের সম্মাননা দেওয়ার জন্য প্রধান অতিথি ও জেমকন গ্রুপকে ধন্যবাদ জ্ঞাপন করেন। এরপর প্রধান অতিথি প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।

তিন দিনব্যাপি এই টুর্নামেন্টে দেশি-বিদেশি খেলোয়াড়সহ মোট ৬৩৫ জন গলফার অংশগ্রহণ করেন। টুর্নামেন্টে কর্নেল (অব.) মো. খায়রুজ্জামান উইনার, জবায়ের এম সোয়েব রানার আপ এবং মিসেস ফাতেমা রহমান লেডিস উইনার হওয়ার কৃতিত্ব অর্জন করেন।  

টুর্নামেন্টে অংশগ্রহণকারী সদস্যরা ছাড়াও কুর্মিটোলা গলফ ক্লাবের ভাইস প্রেসিডেন্ট এবং জিওসি ও এরিয়া কমান্ডার, লজিস্টিকস এরিয়া  মেজর জেনারেল মো. জহিরুল ইসলাম ও সংস্থার ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন। 

অনুষ্ঠানে প্রধান অতিথি এ ধরনের প্রতিযোগিতার আয়োজন দেশের গলফ অঙ্গনের উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে বলে আশাবাদ ব্যক্ত করেন। সেইসঙ্গে মহান বিজয়ের মাসে আয়োজিত এই গলফ টুর্নামেন্টের তাৎপর্য বৃদ্ধিতে বীর মুক্তিযোদ্ধাদের অংশগ্রহণ ও অনুষ্ঠান আয়োজনের জন্য কুর্মিটোলা গলফ ক্লাব এবং জেমকন গ্রুপকে তিনি ধন্যবাদ জ্ঞাপন করেন।   বিডি প্রতিদিন/জুনাইদ আহমেদ

 



এই পাতার আরো খবর