ঢাকা, শনিবার, ২০ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

অনলাইন জুয়ার ৩৩১টি ওয়েবসাইট বন্ধ
নিজস্ব প্রতিবেদক
প্রতীকী ছবি

সংসদীয় কমিটির সুপারিশে বিটিআরসি'র ডিজিটাল নিরাপত্তা সেল অনলাইন জুয়ার ৩৩১টি ওয়েবসাইট, ১৭টি ফেসবুক পেজ ও ১৪টি অ্যাপস বন্ধ করেছে। এসময় জুয়া সংক্রান্ত অন্যান্য সাইট, অ্যাপস ও পেইজ বন্ধের কার্যক্রম চলমান রয়েছে বলেও কমিটিকে অবহিত করা হয়।

সংসদ ভবনে বুধবার (২৮ ডিসেম্বর) অনুষ্ঠিত ‘যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির ২৮তম বৈঠকে মন্ত্রণালয়ের পক্ষ থেকে এসব তথ্য জানানো হয়। বৈঠকে সভাপতিত্ব করেন কমিটি’র  সভাপতি আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব। যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল, জাকিয়া তাবাসসুম বৈঠকে অংশগ্রহণ করেন।

সংসদেও গণসংযোগ বিভাগ জানায়, বৈঠকে ২০২২ সালে অনুষ্ঠিত স্থায়ী কমিটির সুপারিশসমূহের সার্বিক বাস্তবায়ন এবং মহামান্য আদালতের নির্দেশনা মোতাবেক চলতি দায়িত্বাদেশটি বাতিলপূর্বক জেষ্ঠ্যতার ভিত্তিতে ১১৫টি উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তার শূন্য পদে পদোন্নতি প্রদান সম্পর্কে আলোচনা করা হয়। যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের যুব উন্নয়ন অধিদপ্তরের ২০২১-২২ অর্থ বছরের বার্ষিক প্রতিবেদন বৈঠকে উত্থাপন করা হয়।

বৈঠকে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সচিব ও অতিরিক্ত সচিব, যুব ও ক্রীড়া অধিদপ্তরের মহাপরিচালকসহ সংশ্লিষ্ট কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ



এই পাতার আরো খবর