ঢাকা, বৃহস্পতিবার, ২৫ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

আর ভোট চুরি করতে দেওয়া হবে না: প্রিন্স
অনলাইন ডেস্ক

বিএনপির ভারপ্রাপ্ত দপ্তর সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স বলেছেন, অতীতে প্রহসনের নির্বাচন করে আবারও একই চেষ্টা করছে আওয়ামী লীগ। আর ভোট চুরি করতে দেওয়া হবে না। জনগণ এই সরকারের পদত্যাগ চায়। দাবি না মানলে গণঅভ্যুত্থানের মাধ্যমে সরকারের পতন ঘটানো হবে।

আজ দুপুরে নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে অনুষ্ঠিত এক সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন।   প্রিন্স বলেন, নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্রের দাম বাড়ায় মানুষ দিশেহারা। প্রতিটি দ্রব্যমূল্য লাফিয়ে লাফিয়ে বেড়েছে। কাপড়ের দাম বাড়ায় গরিব মানুষ ঈদে নতুন কাপড় কিনতে পারেনি। সরকার মিথ্যা অজুহাতে সারের দাম বৃদ্ধি করেছে। দুর্নীতিকে আড়াল করতে বিশ্ববাজারে সারের মিথ্যা তথ্য দিয়ে দেশেও সারের দাম বৃদ্ধি করেছে। ধানের যে দাম নির্ধারণ করেছে সরকার তাতে কৃষক লাভবান হবে না, লাভ হবে সরকারের। কৃষকের সঙ্গে সরকার প্রতারণা করেছে।

তিনি বলেন, ঈদের আগেও সরকার মিথ্যা মামলা অব্যাহত রেখেছে। প্রধানমন্ত্রী সত্যের অপলাপ করেছেন। মানুষের মনে ঈদের আনন্দ নেই। শতভাগ বিদ্যুতায়নের কথা বললেও গ্রামের মানুষ বিদ্যুৎ পাচ্ছে না। দশ-বারো ঘণ্টা বিদ্যুৎ থাকে না গ্রামে, কৃষিতে বিপর্যয় নেমে এসেছে।

সংবাদ সম্মেলনে বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির যুব বিষয়ক সহ সম্পাদক মীর নেওয়াজ আলী নেওয়াজ,  সহ সাংগঠনিক সম্পাদক খন্দকার মাশুকুর রহমান মাশুক, সহ-আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট জয়নাল আবেদীন মেজবাহ প্রমুখ উপস্থিত ছিলেন।

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন



এই পাতার আরো খবর