ঢাকা, বৃহস্পতিবার, ১৮ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

এই পদযাত্রার মধ্যদিয়ে সরকারের পতন যাত্রা শুরু : টুকু
নিজস্ব প্রতিবেদক

এই পদযাত্রার মধ্যদিয়ে সরকারের পতন যাত্রা শুরু বলে মন্তব্য করেছেন জাতীয়তাবাদী যুবদল সভাপতি সুলতান সালাউদ্দীন টুকু।

তিনি বলেন, জাতীয়তাবাদী যুবদলের প্রত্যকটি নেতাকর্মী রাজপথে ফয়সালা করে ঘরে ফিরবে। এই আন্দোলন সংগ্রামে যেকোন ত্যাগ স্বীকার করতে যুবদলের প্রত্যকটি নেতাকর্মী প্রস্তুত আছে।

বুধবার বিকেলে ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির পদযাত্রা কর্মসূচির পূর্ব সমাবেশে এক বক্তব্যে এসব কথা বলেন টুকু।

টুকু বলেন, আমরা সরকার পতন ঘটিয়েই গ্রেফতারকৃত আমাদের সকল নেতাকর্মীদের মুক্ত করব ইনশাআল্লাহ।

তিনি আরও বলেন, একদিকে নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের মূল্যের সীমাহীন ঊর্ধ্বতি, গ্যাস পানি বিদ্যুতের দামবৃদ্ধি অন্যদিকে বেকারত্বের অভিশাপে মানুষের জীবন আর চলছেই না। গরীব দুস্থ মানুষের পাশাপাশি নিম্নবিত্ত ও মধ্যবিত্তের অবস্থা চরম সংকটে রয়েছে। এ অবস্থায় দেশের মানুষকে বাঁচাতে হলে যত দ্রুত সম্ভব এ সরকারকে বিদায় করতে হবে।

অচিরেই এ সরকারের রাজপথেই সরকারের পতন ঘটাতে হবে। আর সেটা আমরা করবই আশাবাদ ব্যক্ত করে যুবদল সভাপতি বলেন, জনগণ জেগে ওঠেছে। জোর করে আর ক্ষমতায় থাকা যাবে না।

তিনি বলেন, ভোটের অধিকার পুনঃপ্রতিষ্ঠা করতে, নির্দলীয় সরকারের অধীনে নির্বাচন অনুষ্ঠিত করতে আবারও আন্দোলন হবে। 

ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সদস্য সচিব রফিকুল আলম মজনুর সঞ্চালনা ও আহ্বায়ক আব্দুস সালামের সভাপতিত্বে প্রধান অতিথি উপস্থিত ছিলেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস, সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী, মহিলা দলের সভাপতি আফরোজা আব্বাস, বিএনপি নেতা নবীউল্লাহ নবী, যুবদলেন সহ সভাপতি নুরুল ইসলাম নয়ন, জাকির সিদ্দীকি, যুগ্ম সাধারণ সম্পাদক এড. আজিজুর রহমান, সহ-সাধারণ সম্পাদক মিয়া মোহাম্মদ রাসেল, যোগাযোগ সম্পাদক গিয়াস উদ্দীন মামুন, তথ্য ও গবেষণা সম্পাদক শফিকুল ইসলাম শফিক প্রমুখ।

বিডি-প্রতিদিন/বাজিত



এই পাতার আরো খবর