ঢাকা, মঙ্গলবার, ২৩ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

তলে তলে আপস হয় না, ষড়যন্ত্র হয় : রিজভী
নিজস্ব প্রতিবেদক
সংগৃহীত ছবি

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের বক্তব্যের সমালোচনা করে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ বলেছেন, ওবায়দুল কাদের সাহেব আপনার মনে রাখা দরকার তলে তলে বা গোপনে আপস হয় না, হয় ষড়যন্ত্র।

আজ বৃহস্পতিবার সন্ধ্যায় রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন।

বিএনপির এই সিনিয়র নেতা বলেন, দেশে গাঢ় অন্ধকার সময় চলছে। এতো খারাপ সময়ে বাংলাদেশ আগে কখনও নিপতিত হয়নি। গত ১৫ বছর জনগণের মাথার ওপর বসে আছে চরম প্রতিহিংসাপরায়ণ, নিষ্ঠুর, বিকারগ্রস্ত, ধিক্কৃত কথন ও বিকৃত রুচির এক স্বৈরশাসক। দেশের জনগণ সরকারের হিংস্র, উদ্ভট, বেসামাল, নির্জলা মিথ্যা কথাবার্তা শুনতে শুনতে ত্যক্ত বিরক্ত। আওয়ামী লীগ আজ চরম অস্তিত্ব সংকটে নিপতিত হয়েছে। এমন দেউলিয়া হয়ে গেছে যে, ওবায়দুল কাদের বলেছেন, দিল্লি আছে, আমরাও আছি। দুই সেলফিতেই বাজিমাত, তলে তলে আপস হয়ে গেছে। এক সেলফি দিল্লিতে আর এক সেলফি নিউইয়র্কে। তার মানে তো পরিষ্কার ভোটের আর দরকার নাই। বাংলাদেশের মানুষের আর দরকার নাই।

রিজভী আহমেদ বলেন, ওবায়দুল কাদের সাহেব আপনার মনে রাখা দরকার তলে তলে গোপনে আপস হয় না, হয় ষড়যন্ত্র। পরনির্ভরশীল, কাপুরুষ ও ভীরুরাই তলে তলে আপস করে। চোরেরাই আপসের রাস্তা খুঁজে। এই সস্তা কথায় দলের নেতাকর্মী আর দুঃশাসনের শিখণ্ডি আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী এবং প্রশাসনের দলবাজদের অভয় দিতে চান কাদের সাহেব। তবে লাভ নাই। এরা সুষ্ঠু নির্বাচন হলে হারবে বলেই তলে তলে আপসের কথা বলছেন।

বিডি প্রতিদিন/আরাফাত



এই পাতার আরো খবর