ঢাকা, রবিবার, ২১ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

আধা কিলোমিটার হেঁটে আওয়ামী লীগ কার্যালয়ে শেখ হাসিনা
অনলাইন ডেস্ক

প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় বাড়ি থেকে আধা কিলোমিটার হেঁটে দলের উপজেলা কার্যালয়ে গেলেন। পদ্মায় রেল সংযোগ উদ্বোধনকে কেন্দ্র করে সফরের দ্বিতীয় ও শেষ দিন বুধবার নিজ নির্বাচনী এলাকার নেতা-কর্মী ও সাধারণ মানুষের সঙ্গে মতবিনিময় করেন তিনি।

এদিন বেলা পৌনে ১১টার দিকে বঙ্গবন্ধুর সমাধি কমপ্লেক্স লাগোয়া বাসভবন থেকে বের হন সরকার প্রধান। গাড়ি ব্যবহার না করে হেঁটেই রওনা হন তিনি। সঙ্গে ছিলেন সংসদ সদস্য শেখ হেলাল উদ্দিন, শেখ সালাহউদ্দিন জুয়েল, শেখ সারহান নাসের তন্ময় ও দলের নেতাকর্মীরা। আরও ছিলেন নির্বাচনী এলাকায় শেখ হাসিনার প্রতিনিধি অবসরপ্রাপ্ত সচিব মো. শহীদ উল্লা খন্দকার এবং নিরাপত্তা কর্মীরা।

উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে গেলে শেখ হাসিনাকে সেখানে স্লোগানে স্লোগানে বরণ করে নেন নেতাকর্মী ও সাধারণ মানুষ।

সভায় নিজে বক্তব্য দেওয়ার পাশাপাশি স্থানীয় নেতাকর্মীদের বক্তব্যও শোনেন আওয়ামী লীগ সভাপতি। সভা শেষে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন শেষে ঢাকার উদ্দেশে রওনা হওয়ার কথা আগেই জানানো হয়।

মঙ্গলবার পদ্মা সেতুতে রেল সংযোগের উদ্বোধন করে ফরিদপুরের ভাঙ্গায় আওয়ামী লীগের জনসভায় বক্তব্য দেন প্রধানমন্ত্রী। এরপর সেখান থেকে যান টুঙ্গিপাড়ায়। সেখানে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন শেষে নিজ বাড়িতে যান শেখ হাসিনা। সঙ্গে ছিলেন তার ছোট বোন শেখ রেহানা এবং অন্য স্বজনরা।

বিডি প্রতিদিন/আরাফাত



এই পাতার আরো খবর