ঢাকা, বুধবার, ১৭ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

২৮ অক্টোবর বিএনপির মহাসমাবেশ হবে শান্তিপূর্ণ: মির্জা ফখরুল
নিজস্ব প্রতিবেদক

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, বিএনপির আগামীকালের (২৮ অক্টোবর) মহাসমাবেশ হবে শান্তিপূর্ণ।

শুক্রবার বেলা ১১টায় নয়াপল্টন বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন।   

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে মির্জা ফখরুল বলেন, ‘ম্যাডামের চিকিৎসার জন্য বিদেশে থেকে তিনজন বিশেষজ্ঞ চিকিৎসক এসেছিলেন। গতকাল সন্ধ্যায় তারা অত্যন্ত সফলভাবে, তারা যে কাজে এসেছিলেন, সেই পদ্ধতি তারা করতে পেরেছেন।’ 

খালেদা জিয়া এখন সিসিইউতে আছেন বলেও জানান মির্জা ফখরুল। 

এদিকে, রাজধানীতে ২৮ অক্টোবর মহাসমাবেশকে কেন্দ্র করে বৃহস্পতিবার (২৬ অক্টোবর) রাতে বিএনপির ২০ জনের অধিক নেতাকর্মীকে আইনশৃঙ্খলা বাহিনী আটক করেছে বলে দাবি করেছে দলটি।  

শুক্রবার ঢাকা মহানগর বিএনপির দপ্তরে দায়িত্বপ্রাপ্ত নেতা সাইদুর রহমান মিন্টু জানান, ২০ জনের অধিক নেতাকর্মীকে বৃহস্পতিবার রাতে বিভিন্ন এলাকা থেকে পুলিশসহ আইনশৃঙ্খলা বাহিনী পরিচয়ে আটক করেছে। 

আটক ২০ জনের মধ্যে রয়েছেন, ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য সাব্বির আহমেদ আরেফ, মিরপুর থানা বিএনপি’র সাবেক সভাপতি আবুল হোসেন আব্দুল ও তার ছেলে ১৩ নং ওয়ার্ডের স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব আব্দুর রহমান রনি, মিরপুর থানা বিএনপি’র যুগ্ম আহ্বায়ক জুয়েল মোল্লা, ১১ নং ওয়ার্ড বিএনপি’র সাংগঠনিক সম্পাদক মো. জসিম, দক্ষিণখান থানাধীন ৪৭ নং ওয়ার্ড বিএনপি’র সহ-দপ্তর সম্পাদক শাহ আলম, ৫০ নং ওয়ার্ডের ২ নং ইউনিট বিএনপি’র সাধারণ সম্পাদক মোঃ হোসেন আহমেদ, ৫০ নং ওয়ার্ড বিএনপি’র কর্মী মো. সেলিম আহমেদ ও ৪৭ নং ওয়ার্ড বিএনপি’র কর্মী দেলোয়ার হোসেন দেলু। 

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন



এই পাতার আরো খবর