ঢাকা, মঙ্গলবার, ২৩ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

সেলিমা বেগম সালমার নেতৃত্বে ফুলবাড়ীয়ায় শান্তি ও উন্নয়ন সমাবেশ
অনলাইন ডেস্ক

দেশব্যাপী বিএনপি-জামায়াতের সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে ময়মনসিংহের ফুলবাড়ীয়া উপজেলায় শান্তি ও উন্নয়ন সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

রবিবার দুপুরে বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় নির্দেশনায় উপজেলা শহরের পশ্চিম বাজারে উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয় থেকে ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক ছাত্রলীগ নেত্রী ও আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ময়মনসিংহ-৬ ফুলবাড়ীয়া আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী সেলিমা বেগম সালমার নেতৃত্বে মিছিলটি শুরু হয়ে বাজারের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

মিছিল পূর্ববর্তী শান্তি ও উন্নয়ন সমাবেশে বক্তব্যে সেলিমা বেগম সালমা বলেন, বিএনপি-জামায়াত সন্ত্রাসী দল। তারা বাংলাদেশ বিরোধী ছিলো। এখনো তাদের ষড়যন্ত্র অব্যাহত রয়েছে। প্রতিটি জাতীয় সংসদ নির্বাচন আসলেই নির্বাচন বানচাল করার জন্য  বিএনপি-জামায়াত সন্ত্রাসী কর্মকাণ্ডে লিপ্ত হয়। গত ১৫ বছরে আওয়ামী লীগ সরকার দেশে শান্তি প্রতিষ্ঠার লক্ষ্যে এবং উন্নয়নমুখী প্রকল্পের মাধ্যমে জনগণের সুখ-সমৃদ্ধির সুপ্রতিষ্ঠার জন্য সক্রিয় ভূমিকা পালন করেছে। 

তিনি আরও বলেন, জামায়াত-বিএনপির অগ্নি-সন্ত্রাস, হত্যা এবং নৈরাজ্যে প্রতিহত করতে ফুলবাড়ীর প্রতিটি পাড়া মহল্লায় আওয়ামী পরিবারের সদস্যরা ঐক্যবদ্ধ। 

সমাবেশে আরও বক্তব্য রাখেন জাতীয় শ্রমিক লীগের ফুলবাড়ীয়া উপজেলার আহ্বায়ক আনোয়ার হোসেন উজ্জল, উপজেলা মৎসজীবী লীগের সদস্য সচিব হাবিবুর রহমান, ফুলবাড়ীয়া কলেজ ছাত্রলীগের সভাপতি আবুল হাসনাত জনি, মহিলা নেত্রী সাজেদা খাতুনসহ অন্যান্য নেতৃবৃন্দ। 

সেলিমা বেগম সালমার নেতৃত্বে প্রতিবাদ মিছিলটি পৌর সভার বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। এতে বিএনপি-জামায়াতের সন্ত্রাসী কর্মকাণ্ডের বিরুদ্ধে নানান স্লোগান দেন সেলিমা বেগম সালমা। এ সময় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন, ছাত্রলীগ এবং মহিলা আওয়ামী লীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন



এই পাতার আরো খবর