ঢাকা, সোমবার, ২২ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

প্রধানমন্ত্রীর জনসভা ঘিরে ফরিদপুরে উৎসবের আমেজ
অনলাইন ডেস্ক
প্রধানমন্ত্রী শেখ হাসিনা

নির্বাচনী জনসভায় অংশ নিতে আজ মঙ্গলবার (২ জানুয়ারি) ফরিদপুর যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ফরিদপুরের সরকারি রাজেন্দ্র কলেজের শহর শাখার মাঠে নৌকার আদলে জনসভার মঞ্চ নির্মাণ করা হয়েছে। প্রধানমন্ত্রীর সফরকে কেন্দ্র করে জেলা শহরের পাশাপাশি চারটি নির্বাচনী আসনে উৎসবের আমেজ বিরাজ করছে। প্রধানমন্ত্রীকে স্বাগত জানাতে অধীর আগ্রহে অপেক্ষা করছেন জেলা ও উপজেলা আওয়ামী লীগের নেতাকর্মীসহ সর্বস্তরের মানুষ।

এদিকে, প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে সেখানে পাঁচ স্তরের কড়া নিরাপত্তার ব্যবস্থা নিয়েছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী।

জেলা আওয়ামী লীগ সূত্রে জানা গেছে, মঙ্গলবার দুপুরে ফরিদপুরে পৌঁছাবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এখানে এসে মধ্যাহ্নভোজ করবেন তিনি। পরে বেলা ৩টায় সরকারি রাজেন্দ্র কলেজ মাঠে আওয়ামী লীগ আয়োজিত জনসভায় যোগ দেবেন এবং প্রধান অতিথির বক্তব্য দেবেন শেখ হাসিনা।

এদিকে পাঁচ বছর পর ফরিদপুর জেলা শহরে প্রধানমন্ত্রীর আগমন ঘিরে উচ্ছ্বসিত দলীয় নেতাকর্মীরা। জনসভা সফল করতে কাজ করছেন জেলা আওয়ামী লীগের শীর্ষ নেতারা। তারা বলছেন, প্রধানমন্ত্রীর এই আগমনে ফরিদপুরে আওয়ামী লীগের মধ্যে যে বিভক্তি রয়েছে, তা নিরসন হবে।

ফরিদপুরের অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্) শৈলেন চাকমা বলেন, প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে সর্বাত্মক প্রস্তুতি গ্রহণ করা হয়েছে। পুলিশের পক্ষ থেকে পাঁচ স্তরের নিরাপত্তা ব্যবস্থা নিয়েছি। যেখানে ইউনিফর্ম পুলিশ, সাদা পোশাকের পুলিশ, সিভিল পুলিশ, গোয়েন্দা পুলিশ রয়েছে। পাশাপাশি পর্যাপ্ত সংখ্যক ফোর্স মোতায়েন করা হয়েছে। পুলিশের পাশাপাশি র‌্যাব, এসএসএফ, ডিজিএফআই ও আনসার সদস্যদের মোতায়েন রয়েছে।

 

বিডি প্রতিদিন/ ওয়াসিফ



এই পাতার আরো খবর