ঢাকা, শনিবার, ২৭ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

নাঙ্গলকোটকে দুর্নীতিবাজদের রাহুগ্রাস থেকে মুক্ত করতে হবে : নঈম নিজাম
লাকসাম (কুমিল্লা) প্রতিনিধি :
নাঙ্গলকোটে বিভিন্ন কর্মসূচিতে অংশ নেন বাংলাদেশ প্রতিদিন সম্পাদক নঈম নিজাম

কুমিল্লার নাঙ্গলকোটে দিনব্যাপী বিভিন্ন কর্মসূচিতে প্রধান অতিথি হিসেবে অংশ নিয়ে বাংলাদেশ প্রতিদিন সম্পাদক নঈম নিজাম বলেছেন, নাঙ্গলকোটের মানুষ আজ ঐক্যবদ্ধ। ঐক্যবদ্ধভাবে নাঙ্গলকোটকে দুর্নীতিবাজদের রাহুগ্রাস থেকে মুক্ত করতে হবে। আগামীর নাঙ্গলকোট হবে উন্নয়নের রোল মডেল। যেখানে থাকবে না কোনো অন্যায়-অনিয়ম।

শুক্রবার দিনব্যাপী নাঙ্গলকোটের বিভিন্ন স্থানে পথসভায় তিনি এসব কথা বলেন। নঈম নিজাম ঢাকা থেকে এসে শুক্রবার নাঙ্গলকোট উপজেলা কেন্দ্রীয় জামে মসজিদে জুমার নামাজ পড়েন। নামাজ শেষে তিনি নেতা-কর্মীদের নিয়ে মসজিদ সংলগ্ন কবরস্থান জিয়ারত করেন। পরবর্তীতে তিনি সদ্যপ্রয়াত নাঙ্গলকোটের সাবেক ছাত্রলীগ নেতা আবুল বাশার জয়ের কবর জিয়ারত করেন। তিনি ঢালুয়া ইউনিয়নের চিওড়ায় আওয়ামী লীগ নেতা ফখরুল কবির জহিরের আমন্ত্রণে চার হাজার মানুষের সাথে ইফতার মাহফিলে যোগ দেন। পরে তিনি সেখানকার নেতা-কর্মীদের উদ্দেশে বক্তব্য রাখেন। ইফতার-পরবর্তী সন্ধ্যা সাড়ে ৭টায় বক্সগঞ্জ বাজারে পথসভায় বক্তব্য রাখেন। 

রাত সাড়ে ৮টায় দৌলখাঁড় বাজারের জিরো পয়েন্টে বক্তব্য রাখেন। পরে তিনি মান্দ্র বাজারসহ বিভিন্ন স্থানে পথসভায় যোগদান ছাড়াও নেতা-কর্মী ও সাধারণ মানুষের সঙ্গে কুশল বিনিময় করেন। বিভিন্ন স্থানে তার পথসভা জনসভায় রূপ নেয়।

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন নাঙ্গলকোট উপজেলা আওয়ামী লীগ সভাপতি অধ্যক্ষ আবু ইউসুফ, সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ সদস্য আবু বকর ছিদ্দিক আবু, সহসভাপতি অধ্যক্ষ নুরুল্লাহ মজুমদার, উপজেলা চেয়ারম্যান প্রার্থী নাজমুল হাছান ভূঁইয়া বাছির, ভাইস চেয়ারম্যান প্রার্থী তৌহিদুর রহমান, মৌকারা ইউপি চেয়ারম্যান সাইফ উদ্দিন আলমগীর, বাঙ্গড্ডা ইউপি চেয়ারম্যান সাইফুল ইসলাম, ঢালুয়া ইউপির সাবেক চেয়ারম্যান মফিজুর রহমান হক, অ্যাড. আবুল হাসেম, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাবেক সভাপতি শাহজাহান ভূঁইয়াসহ নাঙ্গলকোট উপজেলা ও তৃণমূল পর্যায়ের আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগ নেতৃবৃন্দ।



এই পাতার আরো খবর