ঢাকা, মঙ্গলবার, ২৩ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

অশুভ ইন্দ্রিয়কে বিসর্জন দিয়ে জীবনকে সুন্দর করার আহ্বান মির্জা ফখরুলের
অনলাইন ডেস্ক

দেশবাসীকে পবিত্র ঈদুল আজহার শুভেচ্ছা জানিয়েছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। এসময় ত্যাগের মহিমায় উদ্ভাসিত হয়ে জীবনের অশুভ ইন্দ্রিয়কে বিসর্জন দিয়ে জীবনকে সুন্দর করার আহ্বান জানান তিনি। 

সোমবার (১৭ জুন) সকালে তার নিজ জেলা ঠাকুরগাঁও কেন্দ্রীয় ঈদগাহ মাঠে ঈদের নামাজ শেষে কালিবাড়ির নিজ বাসভবনে গণমাধ্যমকর্মীদের মাধ্যমে দেশবাসীর উদ্দ্যেশে মির্জা ফখরুল এসব কথা বলেন। এসময় জেলা বিএনপির সাধারণ সম্পাদক ফয়সল আমিনসহ জেলা, উপজেলার বিএনপির নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সমস্ত দেশে যেভাবে দুর্নীতি আগ্রাসন ছড়িয়ে পড়েছে ত্যাগের মধ্য দিয়ে সেই অশুভ আকাঙ্খাকে পরিত্যাগ করতে হবে বলে জানান বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

মির্জা ফখরুল আরও বলেন, আমাদের দেশে এই ঈদুল আজহা একটি কষ্টকর দিনে এসেছে। কারণ এবার মুদ্রাস্ফীতির কারণে ক্রয় ক্ষমতার ঊর্ধ্বে কোরবানীর পশু কিনতে অনেকেই আর্থিকভাবে আক্রান্ত হয়েছেন। দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির কারণে সাধারণ মানুষ অতিষ্ট হয়ে উঠেছে। তাই এবারের ঈদে আনন্দ উপভোগ করার সুযোগ নেই।   

বিএনপির গুজব ছড়ানোর বিষয়ে ওবায়দুল কাদেরের বক্তব্যের জবাবে মির্জা ফখরুল বলেন, সেন্টমার্টিন বিষয়টি বিএনপির কাছে গুরুত্বপূর্ণ। সেখানে গোলাগুলির কারণে টেকনাফ থেকে সেন্টমার্টিনের সমস্ত জাহাজ চলাচল বন্ধ হয়ে গেছে। সেন্টমার্টিনের মানুষের খাদ্যের অভাব হচ্ছে এবং তারা নিরাপত্তার অভাব বোধ করছেন। এমন সত্য ও বাস্তবতাকে সরকার অস্বীকার করে কিভাবে। এ বিষয়ে কিছু বললেই বলা হয় বিএনপি গুজব ছড়াচ্ছে।  

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন  



এই পাতার আরো খবর