ঢাকা, শনিবার, ৬ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

মধ্যম আয়ের দেশ থেকে আমরা এখন উন্নত দেশের অভিযাত্রী : পলক
নাটোর প্রতিনিধি

ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক বলেছেন, ১৫ বছরের পথ পরিক্রমায় মধ্যম আয়ের দেশ থেকে আমরা এখন উন্নত দেশের অভিযাত্রী। শেখ হাসিনা সততা, মেধা আর সাহসিকতা দিয়ে দেশের উন্নয়ন নিশ্চিত করেছেন। উন্নত প্রযুক্তিনির্ভর ডিজিটাল বাংলাদেশে এখন মানুষের জীবনযাত্রা অনেক সহজ, সুন্দর আর নিরাপদ।

শনিবার দুপুর ১২টায় সিংড়া উপজেলায় নিজ বাসভবনে স্থানীয় সরকার প্রকৌশল বিভাগের আরইআরএমপি প্রকল্পের কর্মীদের মাঝে সঞ্চয় তহবিলের চেকসহ সনদ বিতরণ ও ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্ত পরিবার ও শিক্ষাপ্রতিষ্ঠানের মাঝে আর্থিক সহায়তা প্রদান অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

প্রতিমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশকে মর্যাদার আসনে আসীন করেছেন। তার দূরদর্শী নেতৃত্বে দেশ আজ মধ্যম আয়ের দেশে উপনীত হয়েছে। বিদ্যুতের আলোয় গ্রামগুলো জেগে উঠেছে। স্বাস্থ্য, শিক্ষা, সড়ক, ইন্টারনেটসহ সকল নাগরিক সুবিধা এখন গ্রামে পৌঁছে গেছে। তিনি দেশের সকল গৃহহীন পরিবারকে গৃহ নির্মাণ করে দিচ্ছেন।

পলক বলেন, সহমর্মিতা দিয়ে শেখ হাসিনা দেশের মানুষের কল্যাণে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। সকল শ্রেণি-পেশার মানুষের সমৃদ্ধির জন্যে তিনি অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন। তিনি ‘আমার গ্রাম আমার শহর’ কার্যক্রম বাস্তবায়ন করছেন। প্রধানমন্ত্রী ডিজিটাল বাংলাদেশের সার্থক রূপায়নের পথ পরিক্রমায় ২০৪১ সালের উন্নত স্মার্ট বাংলাদেশের রূপকল্প প্রদান করেছেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) হা-মীম তাবাসসুম প্রভার সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট ওহিদুর রহমান শেখ, সিংড়া পৌরসভার মেয়র মো. জান্নাতুল ফেরদৌস, উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. দেলোয়ার হোসেন, ভাইস চেয়ারম্যান আনিছুর রহমান লিখন ও শামীমা হক রোজী প্রমুখ।

বিডি প্রতিদিন/এমআই  



এই পাতার আরো খবর