ঢাকা, বৃহস্পতিবার, ১ আগস্ট, ২০২৪

আজকের পত্রিকা

পিএসসির প্রশ্নফাঁস : বাবা-ছেলেসহ গ্রেপ্তার হলেন যে ১৭ জন
নিজস্ব প্রতিবেদক
ড্রাইভার আবেদ আলীসহ (বামে উপরে) গ্রেপ্তার ১৭ জন

পিএসসির পরীক্ষার প্রশ্নফাঁসের অভিযোগে পিএসসির চেয়ারম্যানের সাবেক গাড়িচালক সৈয়দ আবেদ আলী জীবন ও তার ছেলে সৈয়দ সোহানুর রহমান সিয়ামসহ ১৭ জনকে গ্রেপ্তার করেছে সিআইডি। তাদের মধ্যে পিএসসির ঊর্ধ্বতন কর্মকর্তারাও রয়েছেন।

গ্রেপ্তারদের মধ্যে আছেন পিএসসির উপপরিচালক মো. আবু জাফর ও মো. জাহাঙ্গীর আলম, সহকারী পরিচালক মো. আলমগীর কবির, অফিস সহায়ক খলিলুর রহমান ও অফিস সহায়ক (ডিসপাস) সাজেদুল ইসলাম।

এ ছাড়া রয়েছেন ঢাবির সাবেক শিক্ষার্থী ও ছাত্রলীগের রাজনীতি করা এবং বর্তমানে মিরপুরের ব্যবসায়ী আবু সোলায়মান মো. সোহেল, অডিটর প্রিয়নাথ রায়, ব্যবসায়ী মো. জাহিদুল ইসলাম, নারায়ণগঞ্জ পাসপোর্ট অফিসের নিরাপত্তা প্রহরী শাহাদাত হোসেন, ঢাকার ইমিগ্রেশন ও পাসপোর্ট অফিসে কর্মরত মো. মামুনুর রশীদ, শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালের মেডিক্যাল টেকনিশিয়ান মো. নিয়ামুন হাসান, ব্যবসায়ী সহোদর সাখাওয়াত হোসেন ও সায়েম হোসেন, নোমান সিদ্দিকী ও বেকার যুবক লিটন সরকার।

আজ সোমবার পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি) ঢাকাসহ দেশের বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে অভিযানে তাদের গ্রেপ্তার করে। অভিযানে উদ্ধার করা হয়েছে সরকারি বিভিন্ন নিয়োগ পরীক্ষায় প্রশ্নপত্র ফাঁসের বিপুল আলামত।

বিডি প্রতিদিন/জুনাইদ



এই পাতার আরো খবর