ঢাকা, শুক্রবার, ২৬ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

কোটা আন্দোলন আদালতের মাধ্যমে সমাধান করতে হবে: বিমানমন্ত্রী
অনলাইন ডেস্ক
সংগৃহীত ছবি

বেসামরিক বিমান পরিবহন মন্ত্রী মুহাম্মদ ফারুক খান বলেছেন, দেশে অনেকে বিশৃঙ্খলা করার চেষ্টা করছে। কোটা আন্দোলন আদালতের মাধ্যমে সমাধান করতে হবে।

তিনি বলেন, কোটা নিয়ে ছাত্র-ছাত্রী যারা রাস্তায় নেমেছে তাদেরকে বুঝতে হবে। অযথা বিশৃঙ্খলা সৃষ্টি করে সাধারণ মানুষকে কষ্ট দিয়ে আন্দোলনকারীদের কোনো লাভ হবে না, দেশেরও কোনো লাভ হবে না। আন্দোলন করে শিক্ষা জীবন এভাবে নষ্ট করে লাভ হবে না।  

মঙ্গলবার (৯ জুলাই) রাজধানীর জাতীয় প্রেসক্লাবে  বাংলাদেশ আওয়ামী লীগের প্রয়াত প্রেসিডিয়াম সদস্য সাহারা খাতুনের চতুর্থ মৃত্যুবার্ষিকী উপলক্ষে আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন। এতে প্রধান অতিথি ছিলেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য বেগম মতিয়া চৌধুরী।

সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী সাহারা খাতুনের স্মৃতিচারণ করে বিমানমন্ত্রী বলেন, আমার রাজনীতিতে সাহারা আপার অনেক বড় একটা ভূমিকা ছিল। আমাদের আইনগত কোনো সমস্যা হলে আমরা ওনার কাছে যেতাম। ওনি যেকোনো সময় আমাদেরকে সাহায্য করতেন।  

আওয়ামী লীগ নেতা এম এ করিমের সভাপতিত্বে ও ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক এডভোকেট জগলুল কবিরের সঞ্চালনায় সভায় শিক্ষা প্রতিমন্ত্রী শামসুন নাহার, বাংলাদেশ মহিলা আওয়ামী লীগের সভাপতি ও সংসদ সদস্য মেহের আফরোজ চুমকি বক্তব্য দেন।  

বিডি প্রতিদিন/হিমেল



এই পাতার আরো খবর