ঢাকা, শুক্রবার, ২৬ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

দুষ্কৃতকারীদের কেউ আশ্রয়-প্রশ্রয় দেবেন না : শিল্পমন্ত্রী
নরসিংদী প্রতিনিধি
শিল্পমন্ত্রী অ্যাডভোকেট নূরুল মজিদ মাহমুদ হুমায়ূন। ফাইল ছবি

শিল্পমন্ত্রী অ্যাডভোকেট নূরুল মজিদ মাহমুদ হুমায়ূন বলেছেন, দুষ্কৃতকারীদের চিহ্নিত করতে বেশি সময় লাগবে না। তারা বিদেশ থেকে আসেনি। তারা আমাদের গ্রামগঞ্জে পাড়া-মহল্লায় লুকিয়ে আছে। তাদের কেউ আশ্রয় প্রশ্রয় দেবেন না। তাদের পুলিশের হাতে ধরিয়ে দিন।

বৃহস্পতিবার দুপুরে নরসিংদী জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আয়োজিত বিশেষ আইনশৃঙ্খলা সভায় তিনি এসব কথা বলেন।

শিল্পমন্ত্রী বলেন, নরসিংদী কারাগারে যারা নৃশংস এই তাণ্ডব চালিয়েছে, তারা দেশকে অস্থিতিশীল করতে এই ঘটনা ঘটিয়েছে। তাদের খুঁজে বের করে আইনের আওতায় নিয়ে এসে শাস্তি নিশ্চিত করা হবে। তাছাড়া বর্তমান পরিস্থিতির উন্নয়নে সরকার বদ্ধ পরিকর।

নরসিংদী জেলা প্রশাসক ড. বদিউল আলমের সভাপতিত্বে এসময় আরও উপস্থিত ছিলেন সদর আসনের সংসদ সদস্য লেফটেন্যান্ট কর্নেল (অব.) মোহাম্মদ নজরুল ইসলাম বীর প্রতীক, পলাশের সংসদ সদস্য ডা. আনোয়ারুল আশরাফ খান, শিবপুরের সংসদ সদস্য সিরাজুল ইসলাম মোল্লা, জাতীয় প্রেসক্লাবের সভাপতি ও সংরক্ষিত আসনের সংসদ সদস্য ফরিদা ইয়াসমিন, সংরক্ষিত আসনের সংসদ সদস্য মাসুদা সিদ্দিকী রোজী, পুলিশ সুপার মোস্তাফিজুর রহমানসহ জেলার ঊর্ধ্বতন কর্মকর্তা, জেলার প্রতিটি উপজেলার মেয়র উপজেলা চেয়ারম্যানসহ রাজনৈতিক ব্যক্তিরা।

সংরক্ষিত আসনের সংসদ সদস্য ফরিদা ইয়াসমিন বলেন, উন্নয়নের অগ্রযাত্রা এগিয়ে নিতে স্বাধীনতার পক্ষের শক্তিদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে এবং সকল ষড়যন্ত্র মোকাবিলা করে দেশকে এগিয়ে নিতে হবে।

উল্লেখ্য, গত শুক্রবার বিকেলে নরসিংদী জেলা কারাগারে হামলা চালায় হাজার হাজার বিক্ষোভকারী। ওইসময় তারা কারাগারের প্রধান ফটক ভেঙে জেল সুপার, জেলারের অফিস কক্ষ, পুলিশ ব্যারাকসহ পুরো জেলখানায় অগ্নিসংযোগ করে। পরে তারা অস্ত্র-গুলি ও খাবার লুট করে নেয়। ওই সময় জেলে থাকা আনসারুল্লাহ বাংলা ভাই জঙ্গি সংগঠনের  ৯ সদস্যসহ ৮২৬ জন আসামিকে ছিনিয়ে নেয়।

বিডি প্রতিদিন/এমআই



এই পাতার আরো খবর