ঢাকা, শুক্রবার, ৩০ আগস্ট, ২০২৪

আজকের পত্রিকা

বন্যার্তদের মাঝে জমিয়তের ত্রাণ তৎপরতা অব্যাহত
নিজস্ব প্রতিবেদক
বন্যার্তদের মাঝে জমিয়তের ত্রাণ তৎপরতা অব্যাহত

ভয়াবহ বন্যা পরিস্থতিতে ত্রাণ কার্যক্রম অব্যাহত রেখেছে জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশ।

কুমিল্লার আশরায় অবস্থিত অস্থায়ী ক্যাম্প থেকে দলের একাধিক টিমের মাধ্যমে এ সকল কার্যক্রম পরিচালিত হচ্ছে। ফেনী, নোয়াখালী, কুমিল্লা ও লক্ষ্মীপুর জেলার আক্রান্ত বিভিন্ন অঞ্চলে গিয়ে দলীয় নেতৃবৃন্দ ধর্ম-বর্ণ নির্বিশেষে সকল পানিবন্দী মানুষজনের নিকট এই সহায়তাগুলো তুলে দিচ্ছেন।

চিড়া, মুড়ি, গুঢ়, বিস্কুট, বিশুদ্ধ পানি, চাল, ডাল, তেল, পিঁয়াজ, খাবার স্যালাইন, জরুরি ওষুধ, গামছা ইত্যাদির পাশাপাশি কোথাও কোথাও রান্না খাবারও বিতরণ করা হয়।

জমিয়তে উলামায়ে ইসলাম জানিয়েছে, দলের নেতাকর্মীরা বিপদগ্রস্ত জনগণের খেদমতে নিরলসভাবে কাজ চালিয়ে যাচ্ছেন। মূল সংগঠনসহ সহযোগী সংগঠন যুব জমিয়ত বাংলাদেশ ও ছাত্র জমিয়ত বাংলাদেশের নেতাকর্মীরাও অক্লান্ত পরিশ্রম করে চলেছেন।

দলের মহাসচিব মাওলানা মঞ্জুরুল ইসলাম আফেন্দী বলেন, বন্যার্ত মানুষজনের জন্য আমরা আমাদের সামর্থ্য অনুযায়ী সহায়তা ও সেবা কার্যক্রম চলমান রাখার চেষ্টা করে যাচ্ছি।

তিনি আরো বলেন, দেশের এই ভয়াবহ বন্যায় বিভিন্ন সংগঠন, সংস্থা ও ছাত্রজনতা যেভাবে বিপদগ্রস্ত মানুষের পাশে দাঁড়িয়েছে এবং দাঁড়াচ্ছে তা খুবই প্রশংসনীয়। ক্ষতিগ্রস্ত জেলাগুলোর কোনো কোনো এলাকায় এখনো অনেক মানুষ পানিবন্দী। স্বাভাবিক কারণে এই মূহুর্তে তাদের প্রতি সবার দৃষ্টি দেওয়া উচিত।

বিডি প্রতিদিন/জুনাইদ



এই পাতার আরো খবর